বগুড়ায় অজ্ঞাত যুবকের বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার

  মোঃ হেদায়েতুল ইসলাম (উজ্জল)

প্রকাশ: ১৬ জুলাই ২০২৩, ১৭:৫২ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১৯:০৮

বগুড়ার আদমদীঘিতে একটি পুকুর পাড় থেকে শিয়ালে খাওয়া অজ্ঞাত এক যুবকের বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তার আনুমানিক বয়স ২৫ থেকে ২৮ বছরের মধ্যে হবে। লাশের মাথাসহ শরীরের কোমর পর্যন্ত শিয়ালে খেয়েছে। শুধু পড়নে ছিল একটি নেভি ব্লু জিন্সের প্যান্ট ও পাশে পড়ে ছিল কমলা রংয়ের রবারের জুতা। গতকাল রোববার ১৬ জুলাই দুপুরে আদমদীঘি থানা পুলিশ উপজেলার নসরতপুর ইউনিয়নের থলপাড়া মৌজার কাশিয়াগাড়ি নামক পুকুর পাড় থেকে মরদেহটি উদ্ধার করেছে। বেশ কয়েক দিন পূর্বে কে বা কাহারা অজ্ঞাত যুবককে খুন করে ওই পুকুর পাড়ে ফেলে রেখে যেতে পারে বলে স্থানীয়রা জানান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত রোববার দুপুরে আদমদীঘি উপজেলার নসরতপুর ইউপির থলপাড়া গ্রামের উত্তরে কাশিয়াগাড়ি নামক পুকুর পাড়ে স্থানীয়রা এক অজ্ঞাত যুবকের বিচ্ছিন্ন মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেন। এরপর পুলিশ দুপুর ২ টায় ঘটনাস্থলে পৌঁছে শিয়ালে খাওয়া অজ্ঞাত ওই যুবকের কোমর থেকে মাথা পর্যন্ত বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করেন। তার মাথার খুলি দেহ থেকে প্রায় ৫০ গজ দুরে পাওয়া যায়। স্থানীয় ইউপি সদস্য জুয়েল হোসেন জানান, কয়েক দিন পূর্বে কে বা কাহারা ওই যুবককে খুন করে ফেলে রেখে যেতে পারে বলে ধারনা করা হচ্ছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করার পর তাকে হত্যা করা হয়েছে কিনা তা জানা যাবে। তিনি আরো জানান, বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত