ফকিরহাটে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ৮ নভেম্বর ২০২২, ১৮:৫২ |  আপডেট  : ১৩ এপ্রিল ২০২৪, ২৩:৩৮

বাগেরহাটের ফকিরহাটে ইটবোঝাই ট্রলির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। সোমবার (০৭ নভেম্বর) রাতে ঢাকা-খুলনা মহাসড়কের বালই দোকান নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, মতলেব খাঁ [৮০), রুহিন খাঁ [২৫) ও সৈকত খাঁ [২৫)। তাদের বাড়ি উপজেলার সুগন্ধি গ্রামে। মতলেব খাঁ’র সাথে রুহিন ও সৈকতের দাদা-নাতি সম্পর্ক বলে জানা যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাগেরহাট সদর উপজেলার রাখালগাছী থেকে একটি মোটরসাইকেলে তিনজন কাটাখালী আসার পথে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মতলেব খাঁ ঘটনাস্থলেই নিহত হন। আহত রুহিন খাঁ ও সৈকত খাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে পৌঁছালে রুহিন খাঁকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর আহত ব্যক্তি সৈকত খাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয়।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা [ওসি) মিজানুর রহমান শেখ বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন মারা যায়।আহত দুইজনকে উদ্ধার করে খুলনাতে পাঠানো হয়েছিল সেখানে তাদের মৃত্যুর খবর শুনেছি। ট্রলিটি জব্দ করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত