পরাণের পর রায়হান রাফির নতুন চমক ‘নিঃশ্বাস’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২২, ১৫:৫৬ |  আপডেট  : ৪ মে ২০২৪, ০৫:৩১

ফাইল ছবি

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে পরিচালক রায়হান রাফির ‘পরাণ’। এখনো দাপটের সঙ্গে প্রেক্ষাগৃহে চলছে ছবিটি। ‘পরাণ’র সাফল্যের রেশ থামার আগেই এ নির্মাতা তার পরের ছবি ‘দামাল’ মুক্তির ঘোষণা দেন। জানান, আগামী ২৮ অক্টোবর মুক্তি পাবে দামাল।

তবে এবার জানা গেছে নতুন খবর। রাফির ‘দামাল’ মুক্তির আগেই মুক্তি পাবে তার ওয়েব ফিল্ম ‘নিঃশ্বাস’। ১৫ সেপ্টেম্বর রাত ৮টায় দেশি ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে ওয়েব ফিল্মটি।

এরই মধ্যে ১ মিনিট ৫৬ সেকেন্ডের ট্রেইলার যেন রহস্যের অন্ধকারে ফেলে দেয় রাফি। দারুণ শাসরুদ্ধকর এই ট্রেইলারে তাসনিয়া ফারিনকে দেখা যায় হাসপাতালে তিনি তার বাচ্চাকে খুঁজছেন। সেই হাসপাতালে কয়েকটি পরিবার ও কয়েকজন মানুষের বেঁচে থাকার লড়াই চলছে। এই লড়াই আরও কঠিন হয়ে পড়ে যখন মুখোশধারী কিছু উগ্রবাদী ছক আঁটে এক বিধ্বংসী হামলার। ধ্বংসস্তূপের মধ্যে একজন ঘুরে দাঁড়ায়, প্রতিরোধের দুর্গ গড়ে।

‘নিঃশ্বাস’ ওয়েব ফিল্মে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন, ইমতিয়াজ বর্ষণ, সাফা কবির, সৈয়দ জামান শাওন, রাশেদ মামুন অপু, সোলাইমান খোকা, দিলারা জামান, নীল হুরেজাহান, অশোক ব্যাপারী, হামিদুর রহমান, কামরুজ্জামান তাপু, ফরহাদ লিমন, ফারজানা ছবি, আনোয়ার হোসেন, পূর্ণিমা বৃষ্টি, মাসুম রেজওয়ান, রুশো শেখ, জন আর্মস্ট্রংসহ এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রী।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত