পঞ্চগড়ে তরুণ প্রজন্মের শিক্ষার্থীদের নিয়ে ইয়ূথ টক উইথ সাদ্দাম হোসেন

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ২২ জুন ২০২৪, ১৮:৩২ |  আপডেট  : ২৮ জুন ২০২৪, ০৫:৫৪

পঞ্চগড়ে তরুণ প্রজন্মের শিক্ষার্থীদের নিয়ে ইয়ূথ টক উইথ সাদ্দাম হোসেন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার বোদা পাইলট মডেল সরকারী স্কুল এন্ড কলেজ মাঠে তারুণ্য গড়বে পঞ্চগড় এই অনুষ্ঠানের আয়োজন করে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দেবলীনা চন্দ দৈদী ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেসনাল এর শিক্ষার্থী সাদমান সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সাদ্দাম হোসেনকে শিক্ষার মান উন্নয়ন, উন্নত শিক্ষা ব্যবস্থার প্রসারে পদক্ষেপ গ্রহণ ও ছাত্রসমাজের ভূমিকা, মাদরাসা শিক্ষার্থীদের ধমীর্য় শিক্ষার পাশাপাশি কর্মমুখী শিক্ষা গ্রহণ করার উপায় জানা, কিভাবে একজন সাদ্দাম হোসেন হয়ে উঠলেন, সাদ্দাম হোসেনের অনুপ্রেরণা ও আদর্শ কে?, শিক্ষার্থীদের খেলাধুলার মাধ্যেমে মনবিকাশ ও শিক্ষার্থী খেলোয়ারদের জন্য সরকার জিমনেশিয়াম তৈরী করবে কিনা সহ এমন নানা প্রশ্ন করার সুযোগ পান।

পরে শিক্ষার্থীদের প্রশ্ন শুনে উত্তর ও দিকনির্দেশনামুলক কথা বলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন।

প্রশ্ন উত্তর পর্ব শেষে উপস্থিত শিক্ষার্থীদের নিয়ে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় সর্বোচ্চ উত্তরদাতা দুইজনকে ল্যাপটপ পুরস্কার দেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত