নির্বাচন ভবনের সামনে দুই প্রার্থীর সমর্থকদের হাতাহাতি, আটক ২

  গ্রামনগর বার্তা অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২৩, ১৪:৫৫ |  আপডেট  : ১৭ মে ২০২৪, ২০:৩৯

রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনের সামনে কথা কাটাকাটির জেরে কুমিল্লা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী আব্দুস সবুর ও স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার নাঈমের সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার দুপুর ১২টা ২০ মিনিটে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- প্লাবন এবং সানজিদ। তারা দুজনই কুমিল্লা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী নাঈম হাসানের সমর্থক।

প্রত্যক্ষদর্শীরা জানান, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে দায়ের করা আপিল শুনানিতে আজ কুমিল্লা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী নাঈম হাসান অংশ নেন। দুপুর সোয়া ১২টার দিকে তার আপিল নামঞ্জুর করা হয়। পরে তিনি বাইরে বেরিয়ে এলে তার সমর্থকদের সঙ্গে আবদুস সবুরের সমর্থকদের কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

এ ঘটনায় আব্দুস সবুরের কর্মী-সমর্থকদের দায়ী করেছেন স্বতন্ত্র প্রার্থী নাঈম হাসান। তিনি বলেন, তিনি বাইরে বেরিয়ে এলে তার কর্মী-সমর্থকদের উদ্দেশ্য করে ‘নির্বাচনের আগেই হেরে গেছিস‘ এমন কটূক্তি করার পরই এমন পরিস্থিতি তৈরি হয়।

এ বিষয়ে শের-ই-বাংলা নগর থানার উপ-পরিদর্শক নিয়ামুল ইসলাম বলেন, ‘একটু উত্তেজনা তৈরি হয়েছিল। পরবর্তী সময়ে পুলিশ এসে বিষয়টি নিয়ন্ত্রণে নিয়ে এসেছে। এখন আইনশৃঙ্খলা পরিস্থিতি সুন্দর ও স্বাভাবিক রয়েছে। আসলে কাউকে আটক করিনি। বরং জিজ্ঞাসাবাদ করা হয়েছে, এজন্য হেফাজতে রাখা হয়েছে।’

(গ্রামনগর বার্তা  /১৪ডিসেম্বর/ কাআ)

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত