নিবন্ধনের অনুমতি পেয়েছে আরও ৪৫টি নিউজপোর্টাল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০২২, ২১:২৬ |  আপডেট  : ২৪ এপ্রিল ২০২৪, ১৩:৪৫

সরকারি নিবন্ধনের অনুমতি পেয়েছে দেশের আরও ৪৫টি নিউজপোর্টাল। বৃহস্পতিবার (১৪ জুলাই) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রেস-১ শাখা থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এসব পোর্টালকে ২০ কার্যদিবসের মধ্যে তথ্য অধিদফতর থেকে নিবন্ধন প্রক্রিয়া শেষ করতে বলা হয়েছে।

নিবন্ধনের অনুমতি পাওয়া পোর্টালগুলোর মধ্যে রয়েছে: ঢাকা পোস্ট, ক্যাম্পাস টাইমস, ঢাকা প্রকাশ ২৪, ডেইলি চাকরি, গুরুকূললাইভ, বাংলা নিউজ ডট কম, সিভয়েজ ২৪, দেশ নিউজ বিডি, কিংস নিউজ ২৪, ভিশন নিউজ ২৪, দূরবীন ডট নিউজ, পরিষদ বার্তা, বাংলা গেজেট, এসপিএন বিডি, গ্লোবাল নিউজ, চট্টগ্রাম ২৪, স্টার সংবাদ, সারাদিন, বহুমাত্রিক, এনএনবি, পলিটিক্স নিউজ ২৪, এমটি নিউজ ২৪, বিনিয়োগ বার্তা, আর্ট নিউজ, বিজনেস ২৪ বিডি, বিডি টাইমস নিউজ, নিউজ নাউ ২৪, সিএইচডি নিউজ ২৪, পদ্মা টাইমস ২৪, ওয়ার্ল্ড গ্লোবাল ২৪, সিলেট ভিউ ২৪, ভয়েজ অব টাইগার, বাংলা আওয়ার, গ্রিন বাংলা অনলাইন ২৪, অধিকার পত্র, বার্তা জগৎ ২৪, শ্যামলী নিউজ ২৪, সোনালী নিউজ, দেশ সমাচার, নিউজ নাউ বাংলা, পার্বত্য নিউজ, পদ্মা নিউজ, অর্থ সংবাদ, ল নিউজ ২৪ ও নিউজ জোন বিডি।

অনলাইন গণমাধ্যমগুলোকে নিবন্ধন দেওয়ার জন্য ২০১৫ সালের শেষ দিক থেকে আবেদন নেওয়া শুরু করে সরকার। ইতোমধ্যে কয়েক দফায় কয়েকশ অনলাইনে নিউজপোর্টালকে নিবন্ধনের অনুমতি দিয়েছে সরকার। এই প্রক্রিয়া এখনও চলমান রয়েছে।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত