নন্দীগ্রামে নারী ভিক্ষুককে শ্লীলতাহানির অভিযোগ

  নাজমুল হুদা

প্রকাশ: ৩ এপ্রিল ২০২৪, ১৪:২৫ |  আপডেট  : ২০ মে ২০২৪, ১৪:৪২

বগুড়ার নন্দীগ্রামে নারী ভিক্ষুককে কুপ্রস্তাব দেয়ায়, রাজি না হওয়ায় মারপিট ও শ্লীলতাহানির অভিযোগে আনিছুর রহমান (৩৫) নামে এক মুরগি ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আনিছুর রহমান উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বিশা গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে। জানা গেছে, গত ২৭ মার্চ কুন্দারহাট এলাকায় ওই নারী ভিক্ষক ভিক্ষা করতে গেলে আনিছুর রহমান কুপ্রস্তাব দেয়। তার কুপ্রস্তাবে রাজি না হলে সে ওই নারী ভিক্ষুককে মারপিট ও শ্লীলতাহানির ঘটনা ঘটায়। 

এ ঘটনায় ২ এপ্রিল ওই নারী ভিক্ষুক বাদী হয়ে নন্দীগ্রাম থানায় আনিছুর রহমান বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। সেই মামলার প্রেক্ষিতে ২ এপ্রিল থানা পুলিশ অভিযান চালিয়ে আনিছুর রহমানকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বুড়ইল ইউনিয়নের হাজারকি গ্রামের বেগুনিপাড়ার ২৮ বছর বয়সি বিধবা নারী তার স্বামীর মৃত্যুর পর দুইটি কন্যা সন্তান নিয়ে মানবেতর জীবনযাপন করতে থাকে। তিনজনের জীবন চালাতে ভিক্ষাবৃত্তি শুরু করে ওই নারী। সে ভিক্ষা করতে গিয়ে আনিছুর রহমানের যৌন লালসার শিকার হন। এ ঘটনায় এলাকাবাসী লম্পট আনিছুর রহমানের দৃষ্টান্তমূলক দৃষ্টান্ত শাস্তির দাবি জানিয়েছেন। 

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন জানান, অভিযোগ পেয়ে আমরা দ্রুত আসামি গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছি। মামলাটি গুরুত্বের সাথে তদন্ত করে আসামির বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত