ধ্বংসস্তূপ এর মধ্য থেকে ফিনিক্স পাখির মতো জেগে উঠবে বিএনপি: বাবুল

  মিজানুর রহমান মিজান, নগরকান্দা-সালথা প্রতিনিধি

প্রকাশ: ৪ জানুয়ারি ২০২২, ০৯:৩৮ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ১০:০৮

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবুল বলেছেন , ২০২২ সাল হবে খালেদা জিয়ার মুক্তির সাল। ২০২২ সাল হবে বাংলাদেশ গণতন্ত্র পুনরুদ্ধারের সাল।বিএনপি কে যতই দাবায় রাখতে চান বিএনপি কখনও ধ্বংস হবে না। বিএনপি ধ্বংসস্তূপের মধ্য থেকে ফিনিক্স পাখির মতো জেগে উঠবে।

তিনি সোমবার (০৩ জানুয়ারী) বিকালে ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কোনাগ্রামের নিজ বাড়ীতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে এক দোয়া ও আলোচনা সভা এ কথা বলেন বিএনপি নেতা শহিদুল ইসলাম বাবুল। 

তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে দুর্বল আন্দোলন গড়ে তুলতে হবে। খালেদা জিয়াকে উন্নত চিকিৎসা করানোর জন্য বিদেশে নেওয়ার সুযোগ দিচ্ছে না বর্তমান সরকার।

নগরকান্দা উপজেলা বিএনপির সভাপতি লিয়াকত আলী খান বুলুর সভাপতিত্বে সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এএফএম কাইয়ুম জঙ্গী , জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আজম খান , জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটন , জেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক একেএম কিবরিয়া স্বপন, শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, ফরিদপুর পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিনান, নগরকান্দা উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুজ্জামান অনু, পৌর বিএনপির সভাপতি আছাদুজ্জামান আছাদ, পৌর বিএনপির সহ-সভাপতি বিল্লাল মোল্লা প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত