তামিম ইকবাল আর আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ফিরতে চান না

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২২, ১১:১৮ |  আপডেট  : ১০ মে ২০২২, ০২:৩০

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, তামিম ইকবাল আর আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ফিরতে চান না।

দীর্ঘ ধরেই টি-টোয়েন্টি ফরম্যাটে নেই তামিম। খেলেননি টি-টোয়েন্টি বিশ্বকাপও। তবে তামিম ইকবাল যে টি-টোয়েন্টি ফরম্যাট খেলবেন না একথা তিনি মিডিয়ার কাছে নিজ মুখে বলেননি। তাহলে বললো কে?

শনিবার (২২ জানুয়ারি) রাতে বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আর মিনিস্টার ঢাকার ম্যাচ শেষে বেরিয়ে যাওয়ার সময় শেরে বাংলার গেটে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথোপকথনের এক পর্যায়ে বিসিবি সভাপতি বলেন, ‘তামিম আমাকে বলেছে যে, আপনি আমাকে টি-টোয়েন্টি ফরম্যাটে জোর করবেন না। আপনি বললে আমাকে আসতেই হবে। তবে আমি আসলেই এই ফরম্যাটে খেলতে চাই না।’

পাপন বলেন, তামিমের সাথে শেষ যখন কথা হয়েছে আমি বলেছিলাম-তুমি টি-টোয়েন্টিতে আবার ফেরত আসো। এটা ছাড়বা কেন। তুমি আমাদের বেস্ট ওপেনার। অবশ্যই তোমার থাকা উচিত। টেলিফোনে কথা হয়েছিল। ও আমাকে একটা কথা বলেছে আপনি আমাকে জোর করবেন না। আপনি বললে তো আসতেই হবে। আমি আসলেই এই ফরম্যাটে খেলতে চাই না। এটা বলার পর আমার মনে হয়েছে, ওকে আর কিছু বলা উচিত না। কেউ যদি খেলতেই না চায়, তাহলে কাউকে জোর করে একটা ফরম্যাটে খেলানো ঠিক না।

টি-টোয়েন্টি ফরম্যাটে তামিম আর না ফিরলে হয়ত ৭৮ ম্যাচে ১৭৫৮ রানেই পরিসমাপ্তি ঘটবে তামিমের আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারের। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত