‘ট্রাক প্রতীক’ নিয়ে ভোটের মাঠে লড়াই করবেন মাহি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩, ১২:৪৭ |  আপডেট  : ২ মে ২০২৪, ১০:২৭

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ট্রাক প্রতীক নিয়ে ভোটের মাঠে লড়াই করবেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি। সোমবার (১৮ ডিসেম্বর) সকালে প্রতীক বরাদ্দের খবরটি নিশ্চিত করেছেন এই নায়িকা নিজেই।

এর আগে, রোববার (১৭ ডিসেম্বর) সাংবাদিদের এক প্রশ্নের জবাবে মাহি জানান, তার পছন্দের কোনো প্রতীক নেই। নির্বাচন কমিশন তাকে যে প্রতীক দেবেন, সেই প্রতীকে তিনি ভোটের মাঠে প্রচারণা চালাবেন।

জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন অভিনেত্রী মাহিয়া মাহি। তবে দলটির মনোনয়ন না পাওয়ায় নির্বাচনে অংশ নিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজশাহী-১ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। যদিও চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নৌকার মনোনয়ন চেয়েছিলেন মাহি।

জানা গেছে, মাহির গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায়। আর নানা বাড়ি রাজশাহীর তানোর উপজেলায়। এছাড়া বর্তমানে মাহিয়া মাহি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন।

ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, সোমবার (১৮ ডিসেম্বর) থেকে ৫ জানুয়ারি পর্যন্ত ভোটের প্রচার চালানোর সুযোগ থাকবে। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ৭ জানুয়ারি।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত