টঙ্গীবাড়ীতে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন 

  মোঃ‌লিটন মাহমুদ,মুন্সীগঞ্জ

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২২, ১০:১৮ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪০

মুন্সীগঞ্জ‌রে টঙ্গীবাড়ী উপ‌জেলার কাঠা‌দিয়া শিমু‌লিয়া ইউ‌নি‌য়নের ২নং ওয়া‌র্ডের ২‌ কি‌লো‌মিটার রাস্তা কাঠা‌দিয়া শিমু‌লিয়ার  ১নং ওয়া‌র্ডের ঢা‌লি বাড়ী থে‌কে কাঠা‌দিয়া শিমু‌লিয়া ইউ‌নিয়‌নের ২ ওয়া‌র্ডের মদবর আলী মৃধা বাড়ী পযর্ন্ত রাস্তা‌টি পাকা করা হয়।  কিন্তুু বা‌কি ৫০‌ফিট রাস্তার অবস্থা খুবই বেহাল দশা  ।

শ‌নিবার বিকাল ৫ টায় ২ ওয়া‌র্ডের মদবর আলী মৃধা বাড়ীর  সাম‌নের ৫০‌ফিট রাস্তার সাম‌নের অর্ধশত মানুষ মানববন্ধন ক‌রেন ।

এই রাস্তা‌টি প্রতিদিন হাজার মানুষ যাতায়াত ক‌রে থা‌কে । এই ৫০ ফিট রাস্তার এতই নাজুক যে কোন অসুস্থ রো‌গীকে নি‌য়ে য‌দি টঙ্গীবাড়ী বা মুন্সীগঞ্জ সদর হাসপাতা‌লে যেতে হ‌লে প্রায় এক ঘন্টার রাস্তা ঘোরে তা‌দেরকে টঙ্গীবাড়ী ও মুন্সীগঞ্জ সদর হাসপাতা‌লে যে‌তে হয় ।

গ্রামের গুরুত্বপূর্ণ এই  রাস্তাটি  সংস্কারের দাবিতে রোববার স্বাস্থ্যবিধি মেনে মানববন্ধন করেছে এলাকাবাসী। 

মানববন্ধনে বক্তব্য রা‌খেন , কাঠা‌দিয়া শিমু‌লিয়ার  ২নং ওয়া‌র্ডে সা‌বেক মেম্বার হো‌সেন বেপারী, মোঃ সুমন মিয়া, মোঃ খর‌শেদ আলম ফ‌কির, বিপু মাদবর, গ্রাম পু‌লিশ মোঃ সুজন শেখ, হা‌মিদা বেগম; মোঃ মনির হো‌সেন বেপারী প্রমূখ ।

বক্তারা  ব‌লেন, দীর্ঘদিন ধরে  ৫০‌ফিট এই রাস্তা‌টি  সংস্কারের অভাবে রাস্তায় সৃষ্টি হয়েছে বড় বড় গর্ত। তাই প্রায় ঘটছে দুর্ঘটনা। এলাকার মানুষের চলাচলের একমাত্র মাধ্যম গুরুত্বপূর্ণ   রাস্তাটি। এই রাস্তার দু’পাশে এলাকায় তিন শতাধিক পরিবার বসবাস করছে। এই গ্রামটিতে দীর্ঘ ২ কি‌লো‌মিটার হ‌লেও ৫০‌ফিট রাস্তাটিতে দীঘ‌দিন ধ‌রে  উন্নয়নের ছোঁয়া লাগেনি। মানববন্ধনে উপস্থিত এলাকাবাসী জরুরিভাবে রাস্তাটির সংস্কারের দাবি জানান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত