ছাত্রদলের প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে বগুড়ায় সমাবেশ

  বগুড়া প্রতিবেদক

প্রকাশ: ২ জানুয়ারি ২০২২, ১৮:৫১ |  আপডেট  : ৯ মে ২০২৪, ০৭:৪৯

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে ফিরিয়ে আনতে নব্বইয়ের আন্দোলনের মতো গুলি খাওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে। 

ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে রোববার বগুড়ায় এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। শহরের শহীদ টিটু মিলনায়তনে সকাল ১১টার দিকে এই সমাবেশের আয়োজন করে বগুড়া জেলা ছাত্রদল।

এ সময় প্রধান অতিথি আমান উল্লাহ আমান বলেন, জিয়ার বাংলাদেশ ও খালেদা জিয়া তারেক রহমানের বাংলাদেশ গড়ে তোলার জন্য নিদর্লীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা করতে হবে। এ জন্য খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে ফিরিয়ে আনতে নব্বইয়ের আন্দোলনের মতো গুলি খাওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে। ২০২২ সাল ভোটাধিকার গণতন্ত্র প্রতিষ্ঠার সাল। এই সাল শেখ হাসিনার পতনের সাল। 

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান। সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যানের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়াপার্সনের উপদেষ্টা ও কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি হেলালুজ্জামান লালু। এ সময় গেস্ট অব অনার ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন। এ ছাড়াও জেলা বিএনপির যুগ্ন-আহ্বায়ক এ্যাডভোকেট সাইফুল ইসলাম, ফজলুর বারী তালুকদার বেলাল, মোশারফ হোসন এমপি, আমন্ত্রীত অতিথির বক্তব্য রাখেন আলী আজগর তালুকদার হেনা, এমআর ইসলাম স্বাধীন, আলী হায়দার তোতা, হামিদুল হক চৌধুরী হিরু, সহিদ উন নবী সালাম, খাদেমুল ইসলাম খাদেম, মনিরুজ্জামান মনি, জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি সাজিদ হাসান বাবুসহ জেলা ছাত্রদলের ২৪টি ইউনিটের নেতারা সমাবেশে উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত