গাবতলীতে গুলিতে নিহত চার পরিবারকে অনুদান দিলেন রবিন খান 

  আল আমিন মন্ডল (বগুড়া  

প্রকাশ: ৮ জানুয়ারি ২০২২, ২১:০৯ |  আপডেট  : ৯ মে ২০২৪, ০২:৪৯

বগুড়ার গাবতলী বালিয়াদিঘী ইউনিয়নের কালাইহাটা ভোট কেন্দ্রে গুলিতে নিহত ৪পরিবারের প্রত্যেককে ৫০হাজার টাকা করে মোট ২লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এছাড়াও গুরুতর আহত ৮ব্যক্তির প্রত্যেককে ৫হাজার টাকা করে মোট ৪০হাজার টাকর আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। 

শনিবার বগুড়া পৌর আ’লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন তাঁর ব্যক্তিগত তহবিল হতে এই আর্থিক সহায়তা হাত বাড়িয়ে দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক মিলু, যুগ্ম সম্পাদক ও নাড়ুয়ামালা ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুল গফুর, বালিয়াদিঘী ইউনিয়ন আ’লীগের সভাপতি ও নব-নির্বাচিত চেয়ারম্যান ইউনুছ আলী ফকির, সহ-সভাপতি আবু হারেছ সরকার, সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ জ্যাকি, যুগ্ম সম্পাদক ও ইউপি সদস্য আকতারুজ্জামান দুলু, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম মিঠু, স্থানীয় বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজার রহমান,  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদ ইসলাম, সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান পান্না, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনির ইসলাম পিপুল, পৌর শ্রমিকলীগের সহ-সভাপতি রতন পাইকার’সহ আরো অনেকে। 

উল্লেখ, ৫ই জানুয়ারিতে ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কালাইহাটা ভোট কেন্দ্রে আইন-শৃঙ্খলা বাহিনীর গুলিতে ৪জন মারা যান এবং আহত হন কমপক্ষে ৮জন। নিহতরা হলেন, কালাইহাটা গ্রামের ইফাত উল্লাহ প্রামানিকের ছেলে আব্দুর রশিদ (৬০), মকবুলের ছেলে আলমগীর (৪০), ছহির উদ্দিনের ছেলে খোরশেদ (৭০) এবং খোকনের স্ত্রী কুলসুম (৩৫)।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত