কাউনিয়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মটর সাইকেল চুরি!

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২১, ১৯:০৯ |  আপডেট  : ২০ এপ্রিল ২০২৪, ১৬:৪৯

দীর্ঘদিন মটর সাইকেল চুরি বন্ধ থাকার পর হঠাৎ করে আবার মটর সাইকেল চুরি শুরু হয়েছে। দুই মাসে ২টি মটর সাইকেল চুরি গেছে। কাউনিয়া মেডিকেল থেকে আনারুল ইসলাম নামের এক জনের একটি মটর সাইকেল চুরি যাওয়ার খবর পাওয়া গেছে।  রবিবার সকালে উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের বারান্দার সামনে থেকে মটর সাইকেল টি চুরি যায়। 

আনারুল ইসলাম জানান, সে মেডিকেলের বারান্দার সামনে তার ব্যবহৃত বাজাজ কোম্পানির কালো রংয়ের ১২৫ সিসি ডিসকভার-রংপুর-হ-১২-৯৭২৪ মটর সাইকেল টি রেখে উপর তলায় তার নিকট আত্মীয় এক রোগী কে দেখতে যান। কিছুক্ষণ পর উপর তলা থেকে রোগী দেখে নীচে নেমে এসে দেখেন তার মটর সাইকেল টি নেই। কেবা কাহারা তার মটর সাইকেল টি চুরি করে নিয়ে গেছে। আনারুল ইসলাম সাব্দী গ্রামের শওকত আলীর পুত্র। প্রায় তিন সপ্তাহ আগে একই গ্রামের মিজানুর রহমান মোহরীর ১০০ সিসি সিটি বাজাজ কোম্পানির লাল রঙ্গের একটি মটর সাইকেল রংপুর-হ-১২-৮০৬০ সাব-রেজিস্টার অফিসের সামন থেকে চুরি যায়। যা আজো পুলিশ উদ্ধার করতে পারেনি। কাউনিয়া থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে। 

থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুমুর রহমান জানান অভিযোগ পেয়েছি। ঘটনা স্থল পরিদর্শন করা হয়েছে। পুলিশ মটর সাইকেল উদ্ধারে তৎপর রয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত