কাউনিয়ায় মীরবাগ ডিগ্রী কলেজে স্বাস্থ্যবীধি মেনে ক্লাশ শুরু

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২১, ১৯:১০ |  আপডেট  : ১ মে ২০২৪, ২২:১৭

কোভিট-১৯ পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে আসায় শিক্ষা মন্ত্রালয়ের নির্দেশ ক্রমে আজ ১২ সেপ্টেম্বর থেকে শিক্ষা প্রতিষ্ঠান খোলার ঘোষণা দেওয়ায় কাউনিয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মতো মীরবাগ ডিগ্রী কলেজ পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান চালিয়ে সকল প্রকার স্বাস্থ্যবীধি মেনে পাঠদান শুরু করে। 

সরেজমিনে রবিবার মীরবাগ ডিগ্রী কলেজে গিয়ে দেখা যায়,পর্যাপ্ত পানির ব্যবস্থা, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, হ্যাক্সিসল, স্যাভলন রাখা হয়েছে। প্রাথমিক স্বাস্থ্য সেবার জন্য আইসেলেশন কক্ষ তৈরি করা হয়েছে। চেয়ার, ব্রে , টেবিল স্যাভলন পানি দিয়ে ধুয়ে শ্রেণী কক্ষে ছাত্রীদের বসার জায়গা মার্কিন করা রয়েছে। মীরবাগ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আঃ কাঃ মোঃ জয়নুল আবেদীন বলেন শারীরিক দুরুত্ব বজায় রেখে শিক্ষক-ছাত্র-ছাত্রীদের মুখে মাস্ক পড়া নিশ্চিত করে ক্লাস শুরু করেছি। প্রতিষ্ঠান করোনা ঝুঁকি মুক্ত রাখতে আলাদা কমিটি করা হয়েছে। 

এসময় আরোও উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মোঃ ফারুক আজম, সহকারী অধ্যাপক এ আর কামাল, প্রভাষক দিল আফরোজা বুলবুল, মোঃ শাহীন সরকার, আনোয়ার জান্নাত, আরাফাত হোসেন, নরেন চন্ত্র, জোনায়েদ হোসেন, তাইজুল ইসলাম পাটোয়ারী, সহ কলেজের শিক্ষক ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত