কাউনিয়ায় টেপামধুপুরে জমি ক্রয় নিয়ে ক্রেতা-বিক্রেতার সংঘর্ষে আহত ৬ 

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৩ মার্চ ২০২২, ১৯:০২ |  আপডেট  : ২১ এপ্রিল ২০২৪, ১৭:১৭

কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নের চর হয়বত খাঁ গ্রামে গত মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে জমি বিক্রি করার কথা বলে টাকা নিয়ে ক্রেতাকে জমি রেজিষ্ট্রি করে না দিয়ে বিক্রেতার ভাতিজা কে জমি রেজিষ্ট্রি করে দেওয়া কে কেন্দ্র করে বিক্রিতাদের হামলায় ক্রেতা পক্ষের ৬ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। 

খোঁজ নিয়ে জানাগেছে উপজেলার টেপামধুপুর ইউনিয়নের চর বিশ্বনাথ গ্রামের লালু আকন্দের পুত্র আমজাদ হোসেন একই গ্রামের নিজাম উদ্দিনের পুত্র আজিমুদ্দিনের নিকট থেকে জমি ক্রয়ের জন্য ৩ লক্ষ ৫০ হাজার টাকা বায়না প্রদান করেন। কিন্তু আজিমুদ্দিন পূর্বের ক্রেতা আমজাদ হোসেন কে জমি রেজিষ্ট্রি করে না দিয়ে তার ভাতিজা আইজ উদ্দিনের পুত্র জয়নাল আবেদীন কে গত মঙ্গলবার জমি রেজিষ্ট্রি করে দেন। এ খবর জানতে পেরে ওই দিন গতমঙ্গলবার রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে চর হয়বতখাঁ নতুন বাজারের কাছে আমজাদ হোসেন জমি বিক্রেতা আজিমুদ্দিনের নিকট জানতে চায় তাকে কেন জমি রেজিষ্ট্রি করে দেওয়া হলো না। 

এ বিষয় নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয় এক পর্যায়ে বিক্রেতা আজিমুদ্দিনের লোকজন আমজাদ হোসেনের লোকজনের উপর হামলা চালায় এতে ক্রেতা আমজাদ গ্রুপের ৭ জন আহত হয়। আহতরা হলেন বিশ্বনাথ গ্রামের লালু আকন্দের পুত্র আমজাদ হোসেন (২৫), আনোয়ার হোসেনের পুত্র মাইনুল ইসলাম (২৭), আশরাফুল ইসলাম (২৪), সামছুল হকের পুত্র আফজাল হোসেন (২৮) ওয়েজ আলী (২৫) ও নুর বক্ত (২৬)। আহতদের কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। কাউনিয়া থানার এস আই আবদুল গণি ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত