কঙ্গনার ব্যক্তিগত দেহরক্ষীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মে ২০২১, ১২:১৪ |  আপডেট  : ২৩ মার্চ ২০২৪, ১০:৩৭

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে আইনি বিপাকে পড়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের ব্যক্তিগত দেহরক্ষী। কুমার হেগড়ে নামে ওই দেহরক্ষীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন মুম্বাইয়ের আন্ধেরির এক বিউটিশিয়ান।

তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের পাশাপাশি প্রতারণা এবং বিকৃত যৌনাচারের কথাও বলেছেন ওই নারী। ওই অভিযোগকারীর দাবি, প্রায় আট বছর ধরে কুমার হেগড়েকে চেনেন তিনি। গত বছর জুন মাসে কুমার ওই নারীকে বিয়ের প্রস্তাব দেন।  

অভিযোগে বলা হয়, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার তার সঙ্গে শারীরিক সম্পর্কও তৈরি হয় কুমারের। গত ২৭ এপ্রিল ওই নারীর কাছ থেকে পঞ্চাশ হাজার টাকাও নেন তিনি। তারপর আর ওই মহিলার সঙ্গে কোনও যোগাযোগ রাখেননি কুমার।  

ইতোমধ্যে অন্য এক বন্ধুর মাধ্যমে ওই বিউটিশিয়ান জানতে পারেন কুমার তার সঙ্গে সম্পর্ক রাখতে চান না। তার ঠিক বেশ কয়েকদিন পর এক মহিলা নিজেকে কুমারের মা পরিচয় দিয়ে ওই নারীকে ফোন করেন। কুমারের অন্যত্র বিয়ে ঠিক হয়েছে বলেও জানান। তাই কুমারের সঙ্গে সম্পর্ক রাখতেও বারণ করে দেন ফোনের অপরপ্রান্তের মহিলা। এরপরই লিভ ইন পার্টনারের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানানোর সিদ্ধান্ত নেন ওই নারী।

ব্যক্তিগত দেহরক্ষী হওয়ায় একাধিকবার কঙ্গনা রনৌতের সঙ্গে দেখা গেছে কুমার হেগড়েকে। এমনকি কুমারের জন্মদিন উদযাপন করতেও দেখা গেছে অভিনেত্রীকে। তবে ব্যক্তিগত দেহরক্ষীর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে মুখ খোলেননি কঙ্গনা রনৌত। অভিযুক্তের দিক থেকেও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত