একেবারে ঠিক আছেন কিরণ, মৃত্যুর গুজব উড়িয়ে অনুপমের টুইট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৮ মে ২০২১, ১১:৩১ |  আপডেট  : ২২ এপ্রিল ২০২৪, ১৫:০৩

স্ত্রী কিরণ খেরের স্বাস্থ্য নিয়ে চলা গুজব উড়িয়ে টুইট করে স্বামী অনুপম খের জানালেন, পুরোপুরি ভিত্তিহীন এই খবর। তিনি বললেন, একেবারে ঠিক আছেন কিরণ। সম্প্রতি সোশাল মিডিয়ায় গুঞ্জন উঠেছিল প্রয়াত হয়েছেন ক্যান্সার আক্রান্ত বর্ষীয়ান অভিনেত্রী কিরণ খের। ধীরে ধীরে এই ফিসফাস বাড়তে থাকে। শনিবার (৮ মে) এখবর দিয়েছে বলিউড হাঙ্গামা।

এরপরেই এগিয়ে আসেন অনুপম। ট্যুইট করে এই বর্ষীয়ান বলিউড অভিনেতা লেখেন, কিরণের স্বাস্থ্য নিয়ে চলা গুজব তাঁর কানেও এসেছে। এখানেই না থেমে তিনি লিখেছেন, দুর্দান্ত রয়েছেন তাঁর স্ত্রী। ওই বর্ষীয়ান অভিনেত্রী তথা রাজনীতিবিদ যে সদ্য করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন সেকথাও জানান অনুপম। বক্তব্য শেষে সবাইকে সুস্থ ও সতর্ক থাকার আর্জি জানিয়ে তাঁর অনুরোধ এরকম নেতিবাচক খবর যেন না ছড়ানো হয়।

গত এপ্রিলে ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী তথা রাজনীতিবিদ কিরণ খের। ট্যুইট করে একটি ভিডিওর মাধ্যমে সেকথা জানিয়েছিলেন অনুপম। সঙ্গে নিজের অনুরাগী ও জনসাধারণের উদ্দেশে আন্তরিক ধন্যবাদ জানিয়েছিলেন এই কঠিন সময়ে তাঁর ও কিরণের পাশে থেকে ভরসা জোগানোর সুবাদে। কিরণও যে আপামর সাধারণ মানুষের এই ভালোবাসা পেয়ে আপ্লুত সেকথাও জানিয়েছিলেন বর্ষীয়ান এই বলিউড অভিনেতা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত