এই দুই ক্রিকেটারের ওপর ভরসা রাখতে চান বিসিবির প্রধান নির্বাচক নান্নু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১ আগস্ট ২০২১, ১০:১৪ |  আপডেট  : ২১ এপ্রিল ২০২৪, ০২:৩৬

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে যুব বিশ্বকাপ জয়ী দলের সদস্য শামীম পাটোয়ারীর অভিষেক হয়। অভিষেক ম্যাচেই নিজের জাত চিনিয়েছেন তিনি। শেষ দুই ম্যাচে একাদশে সুযোগ পেয়েই ব্যাটিংয়ে সবার নজর কাড়েন। বিশেষ করে শেষ ম্যাচে তার ৩১ রানের ‍দুর্দান্ত ইনিংসটি সবার নজর কেড়েছে।
 
অনেকদিন পর এই সিরিজে সুযোগ পান কাজী নুরুল হাসান সোহানও। তিনিও সুযোগ পেয়ে তা কাজে লাগিয়েছেন। শামীম ২ ম্যাচে ২১৪ স্ট্রাইক রেট করেছেন ৬০ রান। যার মধ্যে ওভার বাউন্ডারি ছিল দুইটি এবং বাউন্ডারি ছিল ৯টি। 

তাই এই দুই ক্রিকেটারের ওপর অস্ট্রেলিয়া সিরিজে ভরসা রাখতে চান প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। সেই সঙ্গে তাদের জিম্বাবুয়ে সিরিজ নিয়ে করেছেন মূল্যায়নও। 
 
নান্নু বলেন, মুশফিক টি-টোয়েন্টি সিরিজ খেলবে না (জিম্বাবুয়েতে) জেনেই আমরা তার জায়গায় আমরা সোহানকে নিয়েছিলাম। সোহান ভালো খেলেছে। আমরাও তাকে নিয়ে বেশ আত্মবিশ্বাসী। কেননা সোহানের ঘরোয়া ক্রিকেটের পারফরম্যান্স যথেষ্ট ভালো। 

তিনি আরো বলেন, সোহান কন্টিনিউ এ প্রসেসে থাকলে আশা করি ভালো করবে। 

শামীম পাটোয়ারীর ব্যাপারে মূল্যায়ন করতে গিয়ে মিনহাজুল আবেদীন নান্নু বলেন, শামীম দুই ম্যাচেই ভালো খেলেছে। দেশের মাটিতে খেলার একটা প্রেশার থাকে। সেটা অনেক বেশি। সেই চাপের মুখে শামীম কতটা ভালো খেলে, সেটাই এখন দেখার বিষয়। আমি ব্যক্তির দিকে না তাকিয়ে দলের দিকে তাকাতে চাই। ওভারঅল আমি চাই দল হিসেবে সবাই ভালো খেলুক। দলের হয়ে সবাই কম বেশি অবদান রাখুক। টিমের সেরাটা যেন আমরা নির্দিষ্ট দিন দিতে পারি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত