ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের উপর হামলার প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ২০ আগস্ট ২০২৪, ১৯:০০ |  আপডেট  : ১৫ সেপ্টেম্বর ২০২৪, ২২:৫৩

দেশের অন্যতম মিডিয়া হাউস ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের উপর হামলার প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন কর্মসূচী পালন করেছে জেলায় কর্মরত সাংবাদিকেরা। মঙ্গলবার(২০ আগস্ট) দুপুর ১২ টার দিকে মাদারীপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বক্তারা বলেন,'একের পর এক গণমাধ্যমের উপর হামলা মেনে নেয়া যায় না। সাংবাদিকের কণ্ঠরোধ করার চেষ্টা করার লক্ষ্যেই এখন মিডিয়া হাউসের উপর হামলা করছে দূর্বৃত্তরা। আমরা হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। যাতে করে ভবিষ্যতে গনমাধ্যমের উপর হামলার সাহস কেউ না পায়।

নিউজ টোয়েণ্টিফোর ও বাংলাদেশ প্রতিদিনের মাদারীপুর প্রতিনিধি বেলাল রিজভীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি ইমতিয়াজ আহমেদ ইমন, কালেরকণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি ওয়াহিদুজ্জামান কাজল। চ্যানেল টুয়েন্টিফোর টেলিভিশনের সাংবাদিক সাগর হোসেন তামিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এডভোকেট মাসুদ পারভেজ, সিনিয়র সাংবাদিক মাহাবুবর রহমান বাদল, সুবল বিশ্বাস, সিনিয়র সাংবাদিক এস আর শফিক স্বপন, সিনিয়র সাংবাদিক এম আর মর্তুজাসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত