ইতালির ভেনিসে বাংলাদেশ ক্রীড়া সংস্থার আয়োজনে বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন   

  জাকির হোসেন সুমন, ব্যাুরো চীফ ইউরোপ

প্রকাশ: ৭ ডিসেম্বর ২০২২, ১১:৩০ |  আপডেট  : ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৮

বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিস প্রবাসী যুবকদের নিয়ে প্রতিবছরের ন্যায় এ বছর ও খেলাধুলার আয়োজন করে । বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিস ও জবানী পের্ লা উমানিতার সহযোগিতায় ইতালির ভেনিসে সম্পন্ন হলো বিজয় দিবস কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২। তুমুল  প্রতিদ্বন্ধিতা পূর্ণ  এই ফাইনাল খেলায় আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতির আফাই ও জুয়েল ২-১ সেটে আসিএস ভেনিস ক্লাবের রাজীব ও মাহবুব কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। ফাইনাল খেলায় অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন মিলান কনস্যুলেট এর ভাইস কনসাল তাজুল ইসলাম ও শ্রম কনসাল সাব্বির আহমেদ। অতিথিরা প্রবাসে এমন সুন্দর আয়োজনের প্রশংসা করেন। 

বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের সভাপতি সুলেমান হোসাইন এর সভাপতিত্বে যুগ্ম সম্পাদক নাজমুল হোসেনের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে এবং বিজয়ীদের মধ্য পুরস্কার তুলে দেন  জবানী পের্ লা উমানিতার সভাপতি প্রিন্স হাওলাদার,বৃহত্তর কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ,বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের সভাপতি নূর আলী পাঠান জিল্লু ,বৃহত্তর কুমিল্লা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শরীফ মৃধা ,বিশিষ্ট ব্যবসায়ী ও ভেনিস বাংলাদেশ প্রেসক্লাবে র সহ সভাপতি  শায়েখ আহমেদ ,আসিএস ভেনিস ক্লাবের সভাপতি মোল্লা মোশারফ ,ভেনিস বাংলা একাডেমির সভাপতি আজাদ খান ,আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতির সিনিয়র সহ সভাপতি ফকরুল চৌধুরী ,ভেনিস বাংলাদেশ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ আসলামউজ্জামান ,সহ সভাপতি সোহানুর রহমান উজ্জ্বল সহ স্থানীয় কমিউনিটির নেতৃবৃন্দ। 

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন আব্দুল্লাহপুরের আফাই আলী ও ফাইনালে সেরা খেলোয়াড় হয়েছেন একই দলের জুয়েল আনোয়ার।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত