ইতালিতে সড়ক দুর্ঘটনায় মাদারীপুরের সানজিদ হাওলাদার নিহত

   এসআর শফিক স্বপন, মাদারীপুর থেকে  

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২৩, ১৬:৫৭ |  আপডেট  : ৯ মে ২০২৪, ০৯:৪৯

বুধবার (২৫ অক্টোবর) রাতে ইতালির তারান্ত শহরে সড়ক দুর্ঘটনায় মারা যান  সানজিদ হাওলাদার(৩০)। ইতালিতে অবস্থানরত সাইফুল নামের একই ইউনিয়নের এক যুবকের মাধ্যমে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে ধুরাইল ইউনিয়নের চেয়ারম্যান হাবিব হাওলাদার। নিহত সানজিদ হাওলাদার(৩০) ধুরাইল ইউনিয়নের সাবেক মেম্বার লিটন হাওলাদরের ছেলে।

নিহতের পরিবারের সূত্রে জানা যায়, সানজিদ ২০২১ সালে উন্নত জীবনের আশায় পাড়ি জমান ইতালি শহরে।গতকাল বুধবার ইতালিতে কাগজপত্র করার জন্য অফিসিয়াল কাজে ফিঙ্গার প্রিন্ট দিতে নিজের বাসা থেকে বের হয়ে তিনি শহরের তারান্ত এলাকায় যান। সেখানে রাস্তা পার হওয়ার সময় পেছন দিক থেকে দ্রুতগতির একটি গাড়ি তাকে সজোরে ধাক্কা দেয়। পরে তিনি ঘটনাস্থলে নিহত হন। তার মরদেহ কোথায় নেওয়া হয়েছে এখনো পর্যন্ত পরিবার জানতে পারেনি। 

নিহত সানজিদের বাবা লিটন হাওলাদার বলেন, আমার ছেলে সড়ক দুর্ঘটনায় মারা গেছে এইটা আমরা শুনেছি। কিন্তু এখন কোথায় আছে এখনো জানতে পারিনি। আমার ছেলে তো চলেই গেছে। সরকারের কাছে আমাদের একটাই দাবি আমার ছেলের মরদেহ যাতে আমি বাড়িতে আনতে পারি।নিহত সানজিদ হাওলাদারের মা শান্তি বেগম বলেন, আমার তিন ছেলে-মেয়ের মধ্যে ছেলেটাই ছিল সবার বড়। আমাদেরকে ভালো রাখার জন্য ইতালি গিয়ে আজ আমার বাজান লাশ হয়ে পড়ে আছে। আপনারা আমার বাজানরে আইনা দেন। 

ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিব হাওলাদার বলেন, সানজিদের  মৃত্যুর খবরটি আমরা নিশ্চিত হয়েছি। কিন্তু তার মরদেহ কোথায় রাখা আছে সেটা এখনো নিশ্চিত হতে পারিনি। তথ্য জানতে পারলে মরদেহ দেশে আনার প্রক্রিয়া শুরু হবে।

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাইনউদ্দীন  বলেন, আমাকে বিষয়টি কেউ অবগত করেনি। আমাদের কাছে অবগত করলে আমরা অবশ্যই মরদেহ বাংলাদেশে আনার জন্য যা করা দরকার সব করব।


কা/আ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত