ইউপি নির্বাচন উপলক্ষে আদমদীঘিতে নির্বাচনী ব্রিফিং

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ৪ জানুয়ারি ২০২২, ১৯:৩৭ |  আপডেট  : ৮ মে ২০২৪, ০৫:০১

বগুড়ার আদমদীঘি উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও স্বচ্ছ নির্বাচন কল্পে ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১টায় বগুড়ার আদমদীঘি থানা পুলিশের আয়োজনে ৫ জানুয়ারী বুধবার উপজেলার ৬টি ইউপিতে নির্বাচন উপলক্ষে প্রশাসনের বিভিন্ন সংস্থার পুলিশ, উপজেলা নির্বাহী অফিসার, আনছার বাহিনীর সদস্য ও স্থানীয় সাংবাদিকদের নিয়ে এই ব্রিফিং অনুষ্ঠিত হয়। 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ব্রিফিং অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার শ্রবণী রায়, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) বগুড়া আব্দুর রশিদ, সহকারী পুলিশ সুপার ও আদমদীঘি সার্কেল নাজরান রউফ, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আদমদীঘি থানার তদন্ত ওসি আলমাস হোসেন, উপ-পরিদর্শক প্রদীপ কুমার প্রমুখ। 

বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবত্তী বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও স্বচ্ছ করতে পুলিশকে মূখ্য ভূমিকা পালন করতে হবে। যে কোন অপশক্তি, ভয়ভীতি, বাধা জয় করার মতো শক্তি বাংলাদেশ পুলিশের আছে। পুলিশ, আনসার ও আইন-শৃক্সখলা বাহিনীর যারা নির্বাচনের দায়িত্বে আছেন তারা ঈমানের সহিত দায়িত্ব পালন করবেন। কোন সমস্যা দেখা দিলে মোবাইল পার্টি ও স্ট্রাইকিং পার্টির সহায়তা নেওয়ার জন্য তিনি উল্লেখ করেন। তাছাড়া র‌্যাবের টিম, বিজিবি টিম, সাদা পোষাকে ডিএসবি নজরদারি ও উপজেলা প্রশাসনের নেতৃত্বে নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত