আসছে নতুন ওটিটি দীপ্ত প্লে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২২, ১১:০১ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ০২:৪৪

দেশে দিনদিন বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবে ওটিটি প্ল্যাটফর্ম জনপ্রিয় হয়ে উঠছে। এরই মধ্যে দেশ ও বিদেশের একাধিক ওটিটি প্ল্যাটফর্ম কার্যক্রম শুরু করেছে বাংলাদেশে। এরই ধারাবাহিকতায় যুক্ত হচ্ছে নতুন আরও একটি ওটিটি প্ল্যাটফর্ম।

আগামী ২৮ নভেম্বর ‘দীপ্ত প্লে’ নামে দেশের নতুন এই ওটিটি প্ল্যাটফর্মটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করতে যাচ্ছে।

দীপ্ত প্লে মূলত বিনোদন অনুষ্ঠানভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম। পরিবারের সবার জন্য, সব বয়সী দর্শকের উদ্দেশ্যে নির্মিত হচ্ছে সুস্থ ধারার দীপ্ত অনুষ্ঠান। নতুন নতুন সিনেমা আর সিরিজের মাধ্যমে নতুন ধরনের সব গল্প থাকছে দীপ্ত প্লে অরিজিনালসে।

রোমাঞ্চকর ফিল্ম আর ফ্ল্যাশ ফিল্ম ছাড়াও আগে দেখা যায়নি এমন অদ্ভুত সব সিরিজ নিয়ে হাজির হচ্ছে প্ল্যাটফর্মটি। এছাড়া ছোট গল্পের মতো টানটান শর্ট ফিল্ম আর আনকোরা সব বিদেশি ডাবিং সিরিয়াল থাকছে দীপ্ত প্লেতে। থাকছে দীর্ঘ সিরিজও।

দীপ্ত প্লে মূলত দীপ্ত টিভির একটি অঙ্গ প্রতিষ্ঠান। গত ৭ বছর ধরে দীপ্ত টিভি সব শ্রেণির দর্শকদের জন্য অনুষ্ঠান প্রচার করে আসছে। এবার এই টিভির সঙ্গে যুক্ত হচ্ছে দীপ্ত প্লে।

দীপ্ত প্লে নিয়ে এর প্রধান কর্তা মো আবু নাসিম বলেন, ‘সব ধরনের দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই আমরা দীপ্ত প্লে শুরু করতে যাচ্ছি। এতে দীপ্ত প্লে অরিজিনাল ফিল্ম ও সিরিজ ছাড়াও এই প্ল্যাটফর্মে থাকবে দীপ্ত টিভির সকল দর্শকপ্রিয় অনুষ্ঠান।

দীর্ঘ ধারাবাহিক থেকে শুরু করে বিভিন্ন ডাবিং সিরিয়াল এখানে দর্শকরা দেখতে পাবেন যখন-তখন, যে কোনো সময়ে। সাবক্রিপশনের মাধ্যমে এ অনুষ্ঠানগুলো টিভিতে প্রচারের আগেই উপভোগ করার সুযোগ পাবেন গ্রাহকরা।’

গুগল প্লে স্টোর থেকে অ্যাপ ডাউনলোড করে মোবাইল ফোন বা স্মার্ট টিভিতে দেখা যাবে দীপ্ত প্লে। এ ছাড়াও www.deeptoplay.com ভিজিট করেও দেখা যাবে দীপ্ত প্লে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত