আরিয়ান কাণ্ড: বন্ধ শাহরুখ খানের বিজ্ঞাপন!

  বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২১, ১২:০৬ |  আপডেট  : ২২ অক্টোবর ২০২১, ০০:৪৫

মাদকসহ প্রমোদতরী থেকে গ্রেফতার হয়েছেন আরিয়ান খান। কিন্তু বাবা শাহরুখ খান অন্যের সন্তানকে বলছেন সুশিক্ষিত হতে! বিষয়টি একেবারেই বেমানান, বলছেন সমালোচকরা। তাই বন্ধ করে দেওয়া হলো ভারতের নামী এক অনলাইন শিক্ষাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপন। যার শুভেচ্ছাদূতও ছিলেন শাহরুখ।

শাহরুখের ছেলের কারণেই বিজ্ঞাপনটি প্রচারমাধ্যম থেকে যে সরিয়ে নিতে হয়েছে, তা নিশ্চিত করেছে ভারতীয় সংবাদমাধ্যম ইকোনমিক টাইমস।

ছেলে আরিয়ান মাদক কাণ্ডে জড়িয়ে পড়ার পর থেকে শাহরুখের সঙ্গে সমালোচনার মুখে পড়তে হয়েছে অনলাইন শিক্ষাদানকারী প্রতিষ্ঠান বাইজু’স দ্য অ্যাডুকেশনাল টেকনোলজিকেও। এই সংস্থার হয়ে শিশুদের শিক্ষা সংক্রান্ত বিজ্ঞাপন করেছেন শাহরুখ। আর এতেই চটেছিলেন নেটিজেনদের একাংশ। 

তাদের অনেকের ভাষ্য, নিজের ছেলে যেখানে ‘উচ্ছন্নে’ যাচ্ছে, তখন তার মুখে শিশুদের শিক্ষা নিয়ে পরামর্শ যেন ‘ভূতের মুখে রাম নাম’! এ কারণে ক্রমাগত ওই প্রতিষ্ঠানের ওপর চাপ বাড়ছিল। শেষ পর্যন্ত বন্ধই করে দেওয়া হলো বিজ্ঞাপনটি। 

উল্লেখ্য, ২০১৭-তে অনলাইনে শিক্ষাদানকারী ওই সংস্থার সঙ্গে বিজ্ঞাপনী চুক্তি হয় শাহরুখের। দাবি, তার পর থেকেই ওই সংস্থার আয় বিপুল বেড়েছে। এই সংস্থার বিজ্ঞাপনের জন্য মোটা টাকা চুক্তি হয়েছিল শাহরুখের।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত