আদমদীঘিতে শিশুকন্যা ধর্ষণের শিকার, লম্পট গ্রেপ্তার

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১ এপ্রিল ২০২২, ২০:৫৩ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ২২:০৮

বগুড়ার আদমদীঘিতে মাত্র চার বছর বয়সের এক শিশু কন্যাকে মিষ্টি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত জাহিদুল ইসলাম (১৭) নামের ওই লম্পটকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামের ব্যাপারীপাড়ায় এ ঘটনা ঘটে। জাহিদুল ইসলাম আদমদীঘি উপজেলার সান্তাহার ইউপির সান্দিড়া গ্রামের মজনু সাখিদারের ছেলে। এ ঘটনায় শুক্রবার সকালে ধর্ষণের শিকার ওই শিশুকন্যার বাবা বাদী হয়ে জাহিদুল ইসলামসহ দুইজনকে আসামী করে আদমদীঘি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

পুলিশ ও মামলা সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া ব্যাপারী পাড়ায় বিকেল থেকে রাস্তায় অন্যান্য শিশুর সাথে ওই শিশু কন্যাও খেলা করছিল। সন্ধ্যা ৭টা দিকে একই গ্রামের মজনু সাখিদারের ছেলে জাহিদুল ইসলাম ওই শিশুকন্যাকে দোকান থেকে মিষ্টি খাওয়ানোর প্রলোভন দিয়ে বাড়ির পাশে জনৈক মজিদের টিউবয়েল পাড়ে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে ওই শিশু কন্যাকে উদ্ধার করে। এসময় লম্পট জাহিদুল পালিয়ে যায়। পরে শিশুকে অসুস্থ অবস্থায় প্রথমে আদমদীঘি হাসপাতালে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসাপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। রাতেই পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক জাহিদুল ইসলামকে গ্রেফতার করে। 

আদমদীঘি থানার ওসি তদন্ত আলমাস আলী সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত জাহিদুল ইসলামকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামীকে গ্রেফতারের তৎপরতা চলছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত