আদমদীঘিতে যাত্রী ছাউনী দখল করে চা-মিষ্টির দোকান. এ যেন দেখার কেউ নেই

  আদদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ 

প্রকাশ: ৮ আগস্ট ২০২১, ১৭:৫৪ |  আপডেট  : ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪০

বগুড়ার আাদমদীঘি উপজেলার মুরইল বাসষ্ট্যান্ড (বিশ্রামাগার)যাত্রী ছাউনীতে  অবৈধ ভাবে দখল করে দেদারছে চা-মিষ্টির দোকান বসিয়ে ব্যবসা করে যাচ্ছে কতিপয় ব্যক্তি। এদিকে ওই যাত্রী ছাউনীতে দোকান থাকার ফলে যাত্রীদের পোহাতে হচ্ছে চরম ভোগান্তি। এ যেন দেখার কেউ নেই। 

জানা যায়, বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির মুরইল বাসষ্ট্যান্ডে যাত্রীদের বিশ্রামের জন্য তৈরী করা হয় একটি যাত্রী ছাউনী। বগুড়া, ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে যাতায়াতের জন্য যাত্রীরা মুরইল বাসষ্ট্যান্ডে পৌছে যাত্রী ছাউনীতে বসতো। সম্প্রতি সেই যাত্রী ছাউনীটিতে  এক শ্রেণীর অসাধু ব্যাক্তিরা অবৈধ ভাবে জবর দখল করে গড়ে তুলেছে চা-মিষ্টির দোকান।  যাত্রী ছাউনীটিতে চা ও মিষ্টির দোকান বসিয়ে  আড্ডা চলায় বিভিন্ন গন্তব্যে যাওয়া যাত্রীরা বসার কোন সুযোগ পাচ্ছেনা। ফলে  যাত্রীদের রাস্তায় রৌদে পুড়তে দাড়িয়ে থাকা সহ বৃষ্টির পানিতে ভিজতে হচ্ছে। 

সরোজমিন গিয়ে দেখাগেছে যাত্রী ছাউনীতে চা-মিষ্টির দোকান বসানোর কারনে  বিভিন্ন গন্তব্যে যাওয়ার জন্য গাড়ীর অপেক্ষায় রাস্তায় দাড়িয়ে আছে যাত্রীরা। ভোক্তভোগিরা জরুরী ভিত্তিতে যাত্রী ছাউনীর ভিতর থেকে দোকান অপসারনের দাবী জানিয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষে সুদৃষ্টি কামনা করেছেন। এব্যাপারে উপজেলা নির্বাহি অফিসার শ্রাবনী রায়ের কথা হলে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই,তবে  জরুরী ভিত্তিতে ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত