আদমদীঘিতে পৃথক দুইটি অভিযানে ১০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-২

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২১, ১৯:৪৭ |  আপডেট  : ১২ এপ্রিল ২০২৪, ২৩:২৩

বগুড়ার আদমদীঘিতে র‌্যাবের দুইটি পৃথক পৃথক স্থানে অভিযানে ১০ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আদমদীঘি উপজেলা সদর বাজার এলাকায় মাদক বিরোধী চেক পোষ্ট স্থাপন করে ঢাকা থেকে নওগাঁগামী হানিফ পরিবহনে যাত্রীবাহি বাসে অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ শ্রী সুমন রজক (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। 

অপর দিকে একই দিনে আদমদীঘি উপজেলা পরিষদের সামনে রাত সাড়ে ৮ টার দিকে আরও একটি যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে আরোও ৫ কেজি গাঁজা সহ সোহেল রানা (২৮) নামের আরও একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব-১২ এর সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ গ্রামের বিশনার্থপুর গ্রামের শ্রী নিতাই রজকের ছেলে শ্রী সুমন রজক ও একই জেলা ও উপজেলার মনাকষা গ্রামের বদিউজ্জামানের ছেলে সোহেল রানা।

র‌্যাব-১২ এর বগুড়া স্পেশাল কোম্পানী, কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, ঢাকা থেকে নওগাঁগামী হানিফ পরিবহনে যাত্রীবাহি ২টি বাসে মাদকের বড় চালান নওগাঁয় যাচ্ছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়ার আদমদীঘিতে পৃথক দুইটি স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে শুক্রবার সকালে মাদকদ্রব্য আইনের আদমদীঘি থানায় মামলা দায়ের করা হয়েছে। আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জালাল উদ্দিন মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার দুপুরে আসামীদের বগুড়া আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত