আদমদীঘিতে ছিনতাই মামলায় গ্রেপ্তার তিনজন

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ৬ ডিসেম্বর ২০২২, ১৮:৫৬ |  আপডেট  : ২২ মার্চ ২০২৪, ০৩:১৭

বগুড়ার আদমদীঘিতে দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে পথরোধ করে মারপিট ও টাকা ছিনতাই মামলায় ৩ আসামীকে গ্রেপ্তার করেছেন পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার ধনতলা গ্রামের আব্দুর রাজ্জাক শেখের ছেলে রাজু আহম্মেদ (৩৬), লক্ষীপুর গ্রামের আকবর আলীর ছেলে সাজু (৩৩) আলিমুদ্দিনের ছেলে তুহিন (২২)। মঙ্গলবার ৬ ডিসেম্বর সকালে শাহিন আলম বাদী হয়ে মামলা দায়ের করার পর তিন আসামীকে গ্রেপ্তার করেন পুলিশ। 

মামলাসুত্রে জানা যায় আদমদীঘি উপজেলার লক্ষীপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে শাহিন আলমের নিকট একই এলাকার ৬/৭ জন ব্যক্তি বিভিন্ন সময় চাঁদা দাবী করে আসছিলো। শাহিন আলম দাবীকৃত চাঁদার টাকা না দেয়ায় আসামীরা ক্ষিপ্ত হয়। এর জের ধরে গত ৫ ডিসেম্বর রাত্রী ৭ ঘটিকার সময় বাজার থেকে বাড়ী ফিরার পথে নশরতপুর রেলষ্টেশন এলাকায় পৌছলে সন্ত্রাসী রাজু, সাজু তুহিন সহ অজ্ঞাত আরো ৩/৪ জন শাহিনের পথরোধ করে মারপিটে আহত করে তার নিকট থেকে নগদ টাকা ও স্বর্ণের চেইন সহ ৪৪ হাজার ৮০০ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এঘটনায়  শাহিন আলম বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
 
আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা মামলা দায়েরের কথা নিশ্চিত করে বলেন, এজাহারভুক্ত তিন আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত