অস্ট্রেলিয়ায় গিয়ে ভারতীয় রূপ নিলেন উর্বশী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ অক্টোবর ২০২২, ১৪:৪০ |  আপডেট  : ১৯ মে ২০২৪, ০৬:৫৫

ফাইল ছবি

ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্তের সঙ্গে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার প্রেমের গুঞ্জন অনেক দিনের। যদিও তারা সরাসরি স্বীকার করেননি, তবে তাদের কাজকর্মে সমীকরণ মিলিয়ে নিয়েছে নেটিজেনরা। কিন্তু কিছু দিন আগে প্রকাশ্যেই নেটযুদ্ধে লিপ্ত হন তারা। একে-অপরকে খোঁচা মেরে মন্তব্য করেন। তখন বলাবলি হয়েছিল, এই তারকাদ্বয়ের প্রেমে হয়তোো ইতি ঘটেছে।
 
এবার উর্বশী ইঙ্গিত দিলেন, প্রেমে ইতি তো দূরের কথা; আরও নাকি গাঢ় হয়েছে। এমনকি বিয়ের ইঙ্গিতও দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি ভারতের জাতীয় দলের হয়ে ঋষভ পান্তে অস্ট্রেলিয়ায় গেছেন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য। 
 
এখানেই শেষ নয়, অস্ট্রেলিয়ায় যাওয়ার পর একটি ব্যতিক্রম ছবি শেয়ার করেছেন নায়িকা। যেখানে তাকে দেখা গেছে লাল শাড়ি, সবুজ ব্লাউজ আর সিঁদুরে; একেবারে ঐতিহ্যবাহী হিন্দু নারীর রূপে। এমন সাজে উর্বশীকে দেখা যায় না বললেই চলে।


 
হঠাৎ এমন ছবি দিয়ে উর্বশী ইঙ্গিত করলেন বিয়ের দিকে। লিখেছেন, ‘প্রেমে পড়া প্রেমিকার কাছে সিঁদুরের চেয়ে প্রিয় কিছু নেই। সব আচার-অনুষ্ঠান ধর্মীয় নিয়ম অনুসারেই হবে। তোমাকে সারা জীবনের জন্য পান করেছি।’

অনেকেই ধারণা করছেন, হয়তো শিগগিরই ঋষভকে বিয়ে করতে চলেছেন উর্বশী। ইনস্টা পোস্টের ক্যাপশনেও একটি ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী। হ্যাশট্যাগে ‘ইউআর’ লিখেছেন, যেটার দুরকম পূর্ণরূপ হতে পারে। এক, উর্বশী রাউতেলা। দুই, উর্বশী ঋষভ। তবে তিনি কোনটা বুঝিয়েছেন, সেটা অস্পষ্ট।
 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত