স্বামীর বাড়িতে তুলে নেয়ার ২২ দিনের মাথায় নববধুর আত্নহত্যা

  শফিক স্বপন,মাদারীপুর

প্রকাশ: ২৭ জুলাই ২০২২, ১৯:৩৪ |  আপডেট  : ১৭ মে ২০২৪, ২১:০০

স্বামীর বাড়িতে তুলে নেয়ার ২২ দিনের মাথায় মাদারীপুরের কালকিনিতে মোসাঃ জান্নাত বেগম-(২০) নামে এক নববধু আত্মহত্যা করেছে। খবর পেয়ে থানা পুলিশ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করেন। আজ বুধবার সকালে উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের কালাই সরদারেরচর গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার পর থেকে নিহতের প্রবাসী স্বামী পলাতক রয়েছে।  

পুলিশ, এলাকা ও ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, কালকিনি উপজেলার এনায়েতনগর ইউনিয়নের ফাঁসিয়াতলা গ্রামের তোরাপ সরদারের মেয়ে জান্নাতের একই উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের কালাই সরদারেরচর গ্রামের সিরাজ সরদারের মালয়েশিয়া প্রবাসী ছেলে মোঃ মাসুদ সরদারের সঙ্গে মোবাইলের মাধ্যমে বেশ কয়েক মাস পূর্বে বিয়ে হয়। প্রবাসী মাসুদ সরদার দেশে এসে ২২দিন পূর্বে আনুষ্ঠানিকভাবে স্ত্রী জান্নাতকে তার বাড়িতে তুলে নেন। কিন্তু বিভিন্ন বিষয় নিয়ে নববধু জান্নাতের সাথে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের কয়েকদিন যাবত কথার কাটা-কাটি হয়। এসব বিষয় নিয়ে অভিমান করে ওই গৃহবধু বাড়ির সবার চোঁখ ফাকি দিয়ে সকালে তার স্বামীর বসতঘরের ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তবে ঘটনার পর থেকে নিহতের প্রবাসী স্বামী মাসুদ পলাতক রয়েছে। খবর পেয়ে কালকিনি থানার ওসি তদন্ত মোঃ নাসির উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে নিহতের লাশ উদ্ধার করেন। 

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত