সুখানপুকুর ইউপি চেয়ারম্যান প্রার্থী হতে চান মুন্টু

  সংবাদদাতা (বগুড়া

প্রকাশ: ৭ ডিসেম্বর ২০২১, ২০:২৯ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ২০:১৭

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়া গাবতলীর নবগঠিত ১২নং সুখানপুকুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদে পদপ্রার্থী হতে চান এমনটায় ঘোষনা দিয়েছেন সমাজসেবক ও বিএনপি নেতা এবং বিশিষ্ট ঠিকাদার সাহাদৎ হোসেন মুন্টু। 

তিনি সুখানপুকুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড়ের চক-ডওর গ্রামের কাফুর উদ্দিন প্রাং এর পুত্র। সাহাদৎ হোসেন মুন্টু দূীর্ঘ ২৭বছর যাবত নেপালতলী ও সুখানপুকুর ইউনিয়নের বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম চালিয়ে আসছেন। আগামীদিনেও তিনি অসহায়-দুঃস্থ, মানুষ ও নাগরিক সেবা নিশ্চিত করতে সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া-সমর্থন কামনা করেছেন। 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে তাঁকে (সাহাদৎ হোসেন মুন্টু) নিয়ে বন্দর হাট-বাজার-গ্রামগঞ্জে চলছে নানা জল্পনা-কল্পনা ও আলোচনা। তবে সচেতন ভোটাররা (মুন্টু) তাকে শিক্ষিত, আদর্শবান-যোগ্য ও সৎ প্রার্থী হিসাবে মনে করছেন। উদারমন মানসিকতা ও মেধাবী সম্পন্ন বিএনপি দলীয় রাজনৈতিক কর্মী বা সমর্থক হিসাবে দলমত নির্বিশেষে নিজে’কে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে ঘোষনা করে ইতিমধ্যে তিনি জনসাধারন সঙ্গে কুশল ও মত-বিনিময় এবং গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি দুঃখী ও অসহায় এমনকি তিনি বিগত সময়ে ‘করোনা ভাইরাস’ কালে দুঃস্থ ও গরীব মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতাও করেছেন। আগামীদিনেও সমাজসেবামূলক কার্যক্রম চালিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। 

এছাড়াও তিনি রাজনৈতীক জীবনে উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য এবং নেপালতলী ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি ছিলেন। এরপর উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি এবং নেপালতলী ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি সুখানপুকুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়কের দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিএনপির বিভিন্ন পদে থেকে সততা ও দক্ষতার সহিত দায়িত্বপালন করেছেন। 

বিগত সময়ে তিনি সুখানপুকুর ইউনিয়নের সাধারন মানুষের পাশে থেকে নানামূখী সমাজসেবা ও জনকল্যানমূলক কাজ করেছেন। সাহাদৎ হোসেন মুন্টু স্থানীয় সাংবাদিক কে জানান, মানুষের সেবা করাই হবে আমার অন্যতম প্রধান কাজ। মহান আল্লাহতালা রহমতে এবং জনগন যদি আমাকে ইউপি চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে সুখানপুকুর ইউনিয়ন কে একটি আধুনিক ও ডিজিটাল মডেল ইউনিয়ন হিসাবে রুপান্তর করতে চায়। এ জন্য তিনি ইউনিয়ন বাসী সহ সর্ব শ্রেনী-পেশার মানুষের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত