সিরাজদিখান মালখানগরে নৌকার প্রতীক প্রার্থী রিয়াদের মতবিনিময় সভা

  লতা মন্ডল-সিরাজদিখান(মুন্সীগঞ্জ) প্রতিনিধি  

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২১, ১৮:৫৩ |  আপডেট  : ৮ ডিসেম্বর ২০২১, ১৬:০১

মুন্সীগঞ্জ সিরাজদিখানে আসন্ন মালখানগর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান রিয়াদের সমর্থনে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। শনিবার বিকাল ৪টায়   মালখানগর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মালখানগর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের আয়োজনে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। 

আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আবজাল হোসেন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য সুবীর চক্রবর্তী, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগ শ্রম বিষয়ক সম্পাদক মোঃ সামসুল হক, মালখানগর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাসুদ খান, কাজী নজরুল ইসলাম পিন্টু, এ্যাডভোকেট সহিদুল ইসলাম, জসীম উদ্দিন, মোঃ রাসেল শেখ, আলী ইসলাম আলী, ডাঃ নিধির চন্দ্র দে, আহসান ইসলাম আমিনসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের  অন্যান্য নেতাকর্মীবৃন্দ। 

মতবিনিময় সভায় আনিসুর রহমান রিয়াদ বলেন, আমি মাঠের মানুষ। জীবনের অনেকটা সময় তৃণমূল পর্যায়ে সাধারণ মানুষের জন্য ব্যয় করেছি। আওয়ামী লীগের দুঃসময়ের আমার  বাবার সাথে থেকে জীবনের অধিকাংশ সময়ই আমি দলীয় কর্মসূচি ও নেতাকর্মীদের পেছনে ব্যয় করেছি।  প্রাকৃতিক দুর্যোগ বন্যা ও করোনা মহামারীতে আওয়ামী লীগের গরিব নেতাকর্মী ও এলাকার অসহায় মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এছাড়া মসজিদ, মাদ্রাসা, মাজার, মন্দির উন্নয়নে সাধ্যমতো সহায়তা করেছি। আমাকে নৌকা প্রতীক দিয়ে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হবে বলে আশাবাদী।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত