সিরাজদিখান মধ্যপাড়ায় করোনাকালীন দরিদ্র-অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ  

  লতা মন্ডল,সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ৬ জুলাই ২০২১, ১৬:৩২ |  আপডেট  : ৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০০

মুন্সীগঞ্জ সিরাজদিখানে দরিদ্র-অসহায়দের মাঝে মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ বিতরণ করেছেন মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল করিম হাজী । 

মঙ্গলবার (৬ জুলাই) ১২ নং মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অসহায় গরিব মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া করোনাকালীন চাউল,মুড়ি,ডাল,তৈল সাবান,পেঁয়াজ,লবন উপহার বিতরণ করেন তিনি। শনিবার দুইশত বিশ জন মানুষের মাঝে  তিনটি ওয়ার্ডের অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়। 

এছাড়া মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল করিম নির্বাচনী এলাকা ধ্যপাড়া ইউনিয়নে ত্রাণ সামগ্রী ও করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ করে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন। মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে গরীব মানুষের সহায়তায় কাজ করে যাওয়ায় এলাকাবাসীর কাছে প্রশংসিতও হচ্ছেন বলে দাবি করেছেন স্থানীয় নেতাকর্মীরা। 

এ সময়ে ইউসুফ আলী মীর,আবুল হোসেন, শহীদ হোসাইন,মোঃ আসাদুজ্জামান,মোঃ আলমগীর হোসেন,মোঃ জাহাঙ্গিল তালুকদারসহ বিভিন্ন  ওয়ার্ডের নেতাকর্মী তার সঙ্গে খাদ্য সামগ্রীর বিতরণ কাজে সহযোগিতা করে যাচ্ছেন। এ সময় মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন- এই সংকটে মানুষের পাশে দাঁড়ানোর। দলের একজন কর্মী হিসেবে সেই নির্দেশনা অনুযায়ী মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য-সহযোগিতা করার চেষ্টা করে যাচ্ছি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত