সিরাজদিখানে ৩২১ পরিবার পেল নগদ অর্থ সহায়তা

  লতা মন্ডল,সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশ: ৩১ জুলাই ২০২১, ১৯:২২ |  আপডেট  : ১১ মে ২০২৪, ১৭:২৯

করোনার সংকটকালীন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসচ্ছল ৩২১ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন সিরাজদিখান উত্তর মধ্যপাড়া মানবিক সংগঠন। শনিবার (৩১ জুলাই) বিকাল ৪টায়  হিমুউদ্দিন আহম্মেদ,বাইয়্যাত রেদওয়ান,মাফিজ তালুকদারের অর্থায়নে উত্তর মধ্যপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাংঙ্গণে উত্তর মধ্যপাড়া মানবিক সংগঠন পক্ষ থেকে প্রতিটি পরিবারকে তিনশত টাকা করে নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে । 

উত্তর মধ্যপাড়া মানবিক সংগঠনের সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন শামীমের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেনর স ালনায় উপস্থিত ছিলেন আব্দুল মতিন হাওলাদার,শেখ আব্দুল করিম,মীর্জা হায়দার নেকবর, মোঃ নজরুল ইসলাম তালুকদার,মিজানুর রহমান তালুকদার,আলমগীর শেখ মেম্বার,হাফেজ আবুল কালাম শেখ,মোঃ বিল্লাল হোসেন মৃধা ও জিয়াউর রহমান সুমন প্রমুখ।  

এ সময় অনুষ্ঠানে ভার্চুয়াল প্লাটফমের মাধ্যমে যুক্ত ছিলেন সংগঠনের প্রবাসী সদস্যরা। নগদ অর্থ সহায়তা বিতরণ অনুষ্ঠানে  সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার  আব্দুল মতিন হাওলাদার বলেন, মধ্যপাড়া প্রতিটি ওয়ার্ডে ইতোমধ্যে ৫০০ অসহায় দুস্থ পরিবারকে  আমরা নগদ অর্থসহ বিভিন্ন সহায়তা প্রদান করেছি। সেই সঙ্গে উত্তর মধ্যপাড়া  মানবিক সংগঠনের সদস্যের এই আর্থিক সহায়তা শতভাগ সততা ও ¯^চ্ছতার সঙ্গে যথোপযুক্ত লোকের মাঝে যথাযথভাবে বিতরণ করতে পেরেছি। এজন্য আমরা আনন্দিত। এছাড়া নগদ অর্থ সহায়তা ছাড়াও আসন্ন দূর্যোগ পর্যন্ত গরীব, দুস্থ পরিবারের মাঝে  সংগঠনের পক্ষ তেকে বিভিন্ন অনুদান ও সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত