সিরাজদিখানে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত

  লতা মন্ডল-সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ৬ জুন ২০২৪, ১৮:৩৬ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩৮

মুন্সীগঞ্জ সিরাজদিখানে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম-এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার (০৬ জুন) দুপুর ২টায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে উপজেলার সিরাজদিখান উপজেলা বিএনপির কার্যালয়ের সংলগ্ন আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহব্বায়ক আজিজুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে সদস্য সচিব মোঃ রাসেল শেখের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম হায়দার আলী। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মুন্সীগঞ্জ জেলা স্বোচ্ছাসেবকদল সাধারণ সস্পাদক মোঃ ছিদ্দিক মোল্ল্ া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা স্বোচ্ছাসেবকদল ১ম যুগ্ম সাধারণ সস্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান রিপন,সিরাজদিখান উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ মোতাহার হোসেন, সিরাজদিখান উপজেলা বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ আতাউর রহমান হাওলাদার।অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা যুবদল আহব্বায়ক ইয়াছিন সুমন,মধ্যপাড়া ইউনিযন বিএনপির সভাপতি আজীম আল রাজী,সিরাজদিখান উপজেলা ছাত্রদল সভাপতি মোঃ রকিসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

  অনুষ্ঠানের প্রধান বক্তা মুন্সীগঞ্জ জেলা স্বোচ্ছাসেবকদল সাধারণ সস্পাদক মোঃ ছিদ্দিক মোল্ল্ াবলেন,আজ শহীদ জিয়ার অর্জনকে মুছে ফেলার চেষ্টা করা হচ্ছে। ইতিহাস বিকৃত করা হচ্ছে। তারা বলেন, যতই চেষ্টা করা হউক না কেন বাংলাদেশ মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নামকে মুছে ফেলা যাবে না। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বাংলাদেশ একই সূত্রে গাঁথা। জিয়াউর রহমানের আদর্শ ধারণ করে বেগম খালেদা জিয়া দেশকে স্বৈরাচার মুক্ত করেছিলেন। এখন সময় এসেছে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে রক্ষার। কর্মসূচিতে বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশহণ করেন। 

অনুষ্ঠান শেষে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও উপস্থিত অতিথিবৃন্দের মাঝে তবারক বিতরন করা হয়। এর আগে সকালে পবিত্র কোরান খতমের আয়োজন করা হয় এবং রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয় 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত