সিরাজদিখানে শারমিন হত্যার মূল আসামি গ্রেফতার

  লতা মন্ডল,সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৬ মে ২০২১, ১৬:২৫ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ১৭:৫৬

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলায় শারমিন হত্যার মূল আসামি মোঃ শ্যামল ওরফে রাজু মিয়াকে (২৭) ঢাকা হাজারীবাগ থেকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে সিরাজদিখান থানার এসআই আসাদুজ্জামানের নেতৃত্বে  ঢাকা লালবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। মোঃ শ্যামল ওরফে রাজু উপজেলার জৈনসার ইউনিয়নের চালতাতলা গ্রামের মোঃ সিরাজ শেখের ছেলে। 

জানা যায়, গত মঙ্গলবার উপজেলার জৈনসার ইউনিয়নের কাঠালতলী গ্রামে হত্যাকান্ডটি ঘটিয়ে মোঃ শ্যামল শেখ ওরফে রাজু গা ঢাকা দেয়। ঘটনার পর থেকে বিভিন্ন এলাকায় অবস্থান করছিল। সব শেষ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আসাদুজ্জামানের নেতৃত্বে গত শনিবার ঢাকার হাজারীবাগ থানা এলাকায় তার অবস্থান শনাক্ত করে সিরাজদিখান থানা পুলিশের একটি দল। শনিবার সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শ্যামল ওরফে রাজু শেখ পুলিশের কাছে খুনের কথা স্বীকার করে। সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, ঘটনার পর থেকে শ্যামল শেখ ওরফে রাজু শেখকে আমরা নজরদারিতে রেখেছি। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় অবস্থান করছিল। সব শেষ অবস্থান শনাক্ত করে এ হত্যাকান্ডের মূল আসামি শ্যামল শেখ ওরফে রাজু শেখকে ঢাকার হাজারীবাগ থেকে গ্রেফতার করা হয়েছে আজ রোববার দুপুরে শ্যামল শেখ রাজুকে কোর্টে প্রেরণ করা হয়েছে ।
 

প্রসঙ্গ, গত বুধবার সকাল সাড়ে ৯টায় উপজেলার জৈনসার ইউনিয়নের কাঁঠাতলী ইয়াকুব আলী মোড়ল ইনস্টিটিউশন সংলগ্ন নির্মাণাধীন শাকিল মৃধার ভবনের পরিত্যক্ত কক্ষে । ওই গ্রামের হাবিব শেখের স্ত্রী শাহনাজ (৩০) ভবনে শুকনো গোবর আনতে গিয়ে যুবতীর লাশ দেখতে পায়। শাহানাজ স্থানীয়দের জানালে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের মা মমতাজ বেগম(৫৫) বাদী হয়ে সিরাজদিখান থানায় শ্যামল শেখ রাজু নাম উল্লেখ্য করে একটি হত্যা মামলা (নং-১৩, তারিখ- ১৩/০৫/২০২১ ইং ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড) দায়ের করেন।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত