সিরাজদিখানে প্রবাসীর স্ত্রীকে হত্যার হুমকি, থানায় জিডি

  সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৫ জুলাই ২০২১, ১৬:২৫ |  আপডেট  : ৬ মে ২০২৪, ২০:১৬

মুন্সীগঞ্জ সিরাজদিখানে মালোয়েশিয়া প্রবাসীর স্ত্রী মাহমুদাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। জীবনের নিরাপত্তা চেয়ে তিনি সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। জানা যায়, উত্তর কুসুমপুর গ্রামের মালোয়েশিয়া প্রবাসী নিজাম শেখের স্ত্রী মাহমুদা তার স্বামী ভিটা থেকে লেবার দিয়ে মাটি কাটতে গেলে ফুপা শাশুরির ছেলে মোঃ মামুন বাধা দেয়। নিজেদের জমি থেকে মাটি কাটায় বাধা দেওয়ার কারণ জানতে চাইলে ওই সব জমি তার বলে দাবি করে জমির মাটি কাটলে  তাকে প্রানে মেরে ফেলার হুমকি দেয় মামুন ।

মোসাঃ মাহমুদা আক্তার জানান, আমার স্বামী নিজামের অনুপস্থিতে তার পৈত্রিক সম্পত্তি দখল কারার জন্য বিভিন্ন ধরনের কৌশল অবলম্বন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গত ১০ জুলাই সেখ মামুন নামের আইডি থেকে আমার স্বামী নিজামের ছবি দিয়ে বাজে কথা লেখে পোস্ট করতে থাকে। বিষয়টি এলাকার পরিচিত লোকজন দেখতে পেয়ে আমাকে দেখায়। ফেসবুকে পোস্টকৃত ছবির বিষয়ে মামুন ও তার মাকে জিজ্ঞেস করলে আমাকে ও আমার পরিবারকে অশালিন গালিগালাজ করলে আমি স্থানীয় গণ্যমান্যদের কাছে বিচার চাইলে মামুন ও তার মা মরিয়ম বেগম আমাকে মারার জন্য উদ্যত হয় । সর্বশেষ গত ১৪ জুলার্ই ঘড় থেকে দা বের করে আমাকে হত্যা করা হবে বলে হুমকি দেওয়া হয়। বাধ্য হয়ে আমি আমার ব্যক্তিগত মোবাইল নম্বরটি সাময়িক বন্ধ করে দিয়েছি।

আজ বৃহস্পতিবার দুপুরে সিরাজদিখান থানায় একটি জিটি করি। জিডি নং-৫০৪. সিরাজদিখান থানা সূত্রে জানা যায়, জীবনের নিরাপত্তা চেয়ে মাহমুদা আক্তার আজ ১৫ জুলাই বৃহস্পতিবার সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ বিষয়ে থানার ওসি মোঃ বোরহান উদ্দিন বলেন, প্রবাসীর স্ত্রী মাহমুদা আক্তারকে প্রান নাশের হুমকির জন্য সিরাজদিখান থানায় জিডি হয়েছে । বিষয়টি আমরা তদন্ত করে পরবর্তি ব্যবস্থা নেব।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত