সিরাজদিখানে অরুণ চৌধুরীর কবর জিয়ারত করলেন মহিউদ্দিন-শেখ করিম

  লতা মন্ডল,সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২২ জুলাই ২০২১, ২১:৩৫ |  আপডেট  : ৭ মে ২০২৪, ১১:৪৯

সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিরাজদিখান আওয়ামীলীগ সভাপতি মহিউদ্দীন আহম্মেদকে সঙ্গে নিয়ে উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি প্রয়াত রফিকউদ্দিন চৌধুরীর (অরুণ চৌধূরী) কবর জিয়ারত করেছেন মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেযারম্যান শেখ করিম হাজী। বৃহস্পতিবার (২২ জুলাই) মহিউদ্দীন আহম্মেদকে সঙ্গে নিয়ে রফিকউদ্দিন চৌধুরীর((অরুণ চৌধূরী) কবর জিয়ারত করেন শেখ করিম।

ফুল দিয়ে শ্রদ্ধা জানান রফিকউদ্দিন চৌধুরীর((অরুণ চৌধূরী) কবরে। পরে সেখান থেকে দুই নেতা রফিকউদ্দিন চৌধুরীর((অরুণ চৌধূরী) বাসায় যান। রফিকউদ্দিন চৌধুরীর((অরুণ চৌধূরী)  পত্নী ফাতেমা মনি চৌধুরীর সঙ্গে দেখা করে কুশল বিনিময় করেন।  

এ সময়  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক,সিরাজদিখান উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন চোকদার, আওলাদ হোসেন মৃধা, শেখ মোঃ জাকির হোসেন,ঢালী মোঃ শহিদ,কাঞ্চন গোরাপী, মিজানুর রহমান মিজান, সুমন মিয়া, ,সফিকুল ইসলাম বাবু, কমল কৃষ্ণ পাল,হামিদুল্লাহ বাহার বাবু, হারুণ অর রশিদ সুমন,এম আর তালুকদার বাবু,মির্জা মোঃ মাসুম ,আরাফাত শেখ রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত