সিরাজদিখানে অটোচালকের গলাকাটা মরদেহ উদ্ধার

  লতা মন্ডল-সিরাজদিখান –(মুন্সিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২ জুলাই ২০২২, ১৩:৫৬ |  আপডেট  : ৪ মে ২০২৪, ১০:০০

মুন্সিগঞ্জ সিরাজদিখান লালবাড়ি থেকে এক অটোচালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (০২ জুলাই) বেলা ১১টার দিকে সিরাজদিখান-ইছাপুরা সড়কের লালবাড়ি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে মৃত ব্যক্তির নাম আরশাদ মন্ডল (৪৫)। সে টংগীবাড়ি উপজেলার বেতকা ইউনিয়নের খিলপাড়া গ্রামের মিনহাজউদ্দিন মন্ডলের ছেলে। কি কারণে কে বা কারা তাকে হত্যা করলো তা কেউ বলতে পারছে না। মরদেহ ময়না তদন্তের জন্য মুন্সিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের  ছোট ভাই মোঃ নাছির বলেন, আমার বড় ভাই আরশাদ মন্ডল গতকাল শুক্রবার বিকাল ৫টায় বাসা থেকে গাড়ি নিয়ে ভাড়ার জন্য বের হন। সারারাত তিনি বাসায় ফেরেননি। আমরা ভেবেছিলাম তিনি সারারাত গাড়ি চালিয়েছেন। সকাল ১০টায় খবর পাই সিরাজদিখান লালবাড়ি এলাকায় একটি লাশ পাওয়া গেছে । খবর পেয়ে লালবাড়ি এসে রাস্তায় পাশে খালের সাথে পরে থাকা আমার ভাইয়ের মরদেহ শনাক্ত করি। নাছির বলেন,  পনেরদিন হয় ২লাখ টাকা দিয়ে নতুন অটো কিনেছেন আমার ভাই। আমিও অটোচালকের কাজ করি। আমার ধারনা অটো নেওয়ার জন্যই আমার ভাইকে হত্যা করেছে। 

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. মিনহাজুল হক বলেন, একটি ফোন নম্বর থেকে জানতে পারি লালবাড়ি এলাকায়  একটি লাশ পরে আছে  তখন আমি সহ সহকারী পুলিশসুপার মহোদয় ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। নিহত আরশাদ মন্ডলকে  কে বা কারা, কি কারণে, হত্যা করলো তা উদঘাটনের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত