সিক্রেট রেসিপি ও জিপির আয়োজনে বেকিং সেশন, ছিলেন সংগীতশিল্পী মাশাও

  প্রেস রিলিজ

প্রকাশ: ৬ আগস্ট ২০২৩, ১৭:৪২ |  আপডেট  : ১০ মে ২০২৪, ০২:৩৪

সিক্রেট রেসিপি ও গ্রামীনফোনের আয়োজনে এবার শেষ হলো বেকিং সেশন  ‘বেইক লাইক আ জিপিস্টার’। এই আয়োজনে জিপি স্টার গ্রাহকদেরকে স্বস্বাদু ক্রিম চিজ দিয়ে ফ্রস্ট করা রেড ভেলভেট কেক বানানোর প্রশিক্ষণ দেয়া হয়। চমৎকার এই আয়োজনে অংশগ্রহণ করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী মাশা ইসলামও।

গত মে থেকে জুলাই মাস পর্যন্ত জিপি ও সিক্রেট রেসিপির সমন্বয়ে ‘ফ্যান্টাস্টিক ফ্রাইডে’ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এই ক্যাম্পেইনের আওতায়ই  অনুষ্ঠিত হলো ‘বেইক লাইক আ জিপিস্টার’ সেশনটি। আয়োজনটির তত্ত্বাবধায়ন করেন সিক্রেট রেসিপির একজন বিশেষজ্ঞ শেফ।

আয়োজনটি নিয়ে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং অ্যান্ড প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান বলেন, “আমরা সবসময় চেষ্টা করি যেনো আমাদের জিপিস্টার গ্রাহকরা ‘স্পেশাল’ অনুভব করেন এবং আমরা তাদের এক্সক্লুসিভ সব অভিজ্ঞতা দিতে পারি। এবার, আমরা বেইকিং টিউটোরিয়াল সেশনের জন্য আমাদের পার্টনার সিক্রেট রেসিপির সাথে অংশীদারিত্ব করেছি, যাতে আমাদের সম্মানিত জিপিস্টার গ্রাহকরা এই অসাধারণ অভিজ্ঞতা উপভোগ করেন এবং বিশেষজ্ঞদের কাছ থেকে শিখতে পারেন। সেশনে অংশগ্রহণকারীদের আগ্রহ দেখে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা ভবিষ্যতেও আমাদের জিপিস্টার গ্রাহকদের জন্য এ ধরনের উদ্যোগ গ্রহণে প্রতিশ্রুতিবদ্ধ।”

 সিক্রেট রেসিপির হেড অব বিজনেস কে.এস.এম. মোহিত-উল-বারী বলেন, “সিক্রেট রেসিপিতে আমরা সর্বোচ্চ মানসম্পন্ন কেক সরবরাহ করতে পেরে গর্বিত। এ ওয়ার্কশপ আয়োজনে আমাদের লক্ষ্য ছিল জিপিস্টার গ্রাহকদের সাথে আমাদের বেইকিং নিয়ে আগ্রহ, অভিজ্ঞতা ও জ্ঞান ভাগাভাগি করে নেয়া এবং তাদের বেইকিং অভিজ্ঞতা স্মরণীয় করে তোলা।” 

 নিজেদের বানানো কেক ছাড়াও অংশগ্রহণকারীদের রিফ্রেশমেন্ট ও গিফট দেয়া হয়। প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীরা সার্টিফিকেট গ্রহণ করেন।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত