সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে আদমদীঘিতে প্রতিবাদ সভা

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১৮ মে ২০২১, ১৯:১৭ |  আপডেট  : ৬ সেপ্টেম্বর ২০২৪, ২২:১৯

স্বাস্থ্য বিভাগের সীমাহীন দূর্নিতীর সংবাদ পর্যায়ক্রমে তুলে ধরায় দেশ বরেণ্য দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে হয়রানীমূলক মামলা দায়ের ও হেনস্থার প্রতিবাদে মঙ্গলবার বগুড়ার আদমদীঘি উপজেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের আয়োজনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সভা থেকে দ্রুত রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও তাঁর ওপর নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

সাংবাদিক গোলাম আম্বিয়ার সভাপতিত্বে উপজেলার সান্তাহারে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, প্রথম আলোর আদমদীঘি প্রতিনিধি খায়রুল ইসলাম, দৈনিক জনকন্ঠের হারেজুজ্জামান, দৈনিক আলোকিত বাংলাদেশের মাহমুদ হোসেন ভোলা, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও দৈনিক চাঁদনী বাজারের মিহির কুমার সরকার, ইনকিলাবের মনসুর আলী, ভোরের দর্পনের রবিউল ইসলাম, ভোরের পাতার সাগর খান, দৈনিক ইত্তেফাকের আনোয়ার হোসাইন, সাংবাদিক তোফায়েল হোসেন, মমতাজুর রহমান, হেদায়েতুল ইসলাম উজ্জল, নয়ন ইসলাম প্রমুখ। 

বক্তারা বলেন, সারা বিশ্বসহ দেশের মানুষ যখন করোনায় দিশেহারা তখন সরকারের স্বাস্থ্য বিভাগের অসাধুকিছু কর্মকর্তা দুর্নীতি ও চুরির কাজে ব্যস্ত। এসকল দুর্নীতির সংবাদ তুলে ধরায় দুর্নীতিবাজ আমলরা রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছেন। প্রতিবাদ সভা থেকে অবিলম্বে নির্যাতনকারী কর্মকর্তাদের দৃষ্টান্তমূলক শাস্তি ও সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবী করা হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত