চার শতাধিক কাস্টমার অ্যান্ড পার্টনার সাপোর্ট এক্সেকিউটিভ নিয়ে

সবচেয়ে বড় ওয়ান-ডে সেল ক্যাম্পেইনের জন্য প্রস্তুত দারাজ

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ৯ নভেম্বর ২০২১, ১৫:০৮ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০৩:৩৪

চার শতাধিক কাস্টমার অ্যান্ড পার্টনার সাপোর্ট এক্সেকিউটিভ নিয়োগ সহ বিভিন্ন উদ্যোগ গ্রহণের মাধ্যমে সবচেয়ে বড় ওয়ান-ডে সেল ক্যাম্পেইন ‘ইলেভেন ইলেভেন’ (১১.১১) এর প্রস্তুতি নিয়েছে দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/)। এই উদ্যোগের মধ্য দিয়ে, ক্রেতা ও বিক্রেতাদের সর্বোচ্চ সহায়তা প্রদানে শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠানটির প্রতিশ্রুতির প্রতিফলন ঘটেছে। 

‘অলওয়েজ হেয়ার ফর ইউ’ প্রতিপাদ্যের সাথে, ‘ডিলাইট স্কোয়াড’ শীর্ষক এক্সেকিউটিভদের নতুন ব্যাচটি দারাজের সিএস এবং পিএসসি (কাস্টমার সার্ভিস অ্যান্ড পার্টনার সাপোর্ট সেন্টার) ইউনিটকে আরও সমৃদ্ধ করেছে। সকল চ্যানেলে তাৎক্ষণিক সহায়তা প্রদান এবং দিনের যেকোনো সময় কেনাকাটায় গ্রাহক ও সেলারদের সর্বোচ্চ স্বাচ্ছন্দ্য নিশ্চিত করতে ডিলাইট স্কোয়াডকে যথাযথ প্রশিক্ষণ প্রদান করা হয়েছে। প্রত্যেক চ্যানেলের কার্যপ্রক্রিয়া আরও গতিশীল করার লক্ষ্যে গ্রাহক ও সেলারদের যেকোন জিজ্ঞাসার তাৎক্ষণিক উত্তর প্রদানে এবং প্রয়োজনে অভিযোগ লিপিবদ্ধ করে রাখতে এসব কর্মীরা সকল প্রয়োজনীয় তথ্য সম্পর্কে অবগত রয়েছেন। একইভাবে, ক্রেতা এবং বিক্রেতাদের যেকোন সমস্যা সমাধানে ইস্যু রেজ্যুলুশন টিমের কাছে সকল প্রয়োজনীয় রিসোর্স রয়েছে। 

দারাজের চিফ কাস্টমার অফিসার ফারহানা রফিকুজ্জামান বলেন, “আমরা আমাদের সিগনেচার সেল ক্যাম্পেইনে আমাদের ক্রেতা এবং বিক্রেতাদের সম্ভাব্য সর্বোচ্চ সেবা প্রদানের সকল চেষ্টা করছি। এ বছরের ১১.১১ -এ, আমরা আমাদের ক্রেতাদের সহজ ও আনন্দদায়ক কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করতে চাই। নতুন কর্মী নিয়োগের মাধ্যমে, আমরা আমাদের এই বহুল প্রত্যাশিত ইভেন্টের প্রস্তুতি হিসেবে ঝামেলামুক্ত ডেলিভারি, অভিযোগের দ্রুততর সমাধান এবং সামগ্রিকভাবে শীর্ষস্থানীয় সেবা প্রদানের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।” 

এই পূর্ণাঙ্গ প্রস্তুতির পাশাপাশি, ১১.১১ ক্যাম্পেইন, ট্র্যাকশন এবং প্রিপেমেন্ট অফার - সংক্রান্ত তথ্য প্রদানের মাধ্যমে ক্রেতাদের সহায়তা প্রদান করবে দারাজের নিজস্ব স্মার্ট চ্যাটবট ‘দাজ’। 

দারাজ: 
দক্ষিণ এশিয়ার শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ, অসংখ্য বিক্রেতাকে লক্ষাধিক ক্রেতাদের সাথে যুক্ত করেছে। একশো’রও বেশি ক্যাটাগরির প্রায় ১ কোটি ৯০ লাখের বেশি পণ্য কেনাকাটায় গ্রাহকদের তাৎক্ষণিক এবং সহজ সুবিধাদানের সাথে সাথে প্রতি মাসে ২০ লাখেরও বেশি পণ্য বিশ্বের সকল প্রান্তে পৌঁছে দিচ্ছে দারাজ। দারাজ তার গ্রাহকদের জন্য একইসাথে একটি বাজার, মার্কেটপ্লেস এবং কমিউনিটি। দারাজ উদ্যোক্তাদের জন্য বিশ্ববিদ্যালয়ের মতো, কেননা প্রতিষ্ঠানটি প্রতিমাসে ই-কমার্স সম্পর্কে পাঁচ হাজারেরও বেশি নতুন বিক্রেতাকে সচেতন করে তোলে। দারাজ বিভিন্ন লজিস্টিক চ্যালেঞ্জ কাটিয়ে উঠার লক্ষ্যে, বিশেষত তাদের ই-কমার্স অপারেশনগুলোকে মাথায় রেখে ‘দারাজ এক্সপ্রেস’ (ডেক্স নামে পরিচিত) নামক নিজেদের লজিস্টিক কোম্পানি গঠন করেছে। দারাজ বিদ্যমান এবং নতুন লজিস্টিক সরবরাহকারীদের ডিজিটালকরণে সহায়তা করছে। ২০১৮ সালে  আলীবাবা গ্রুপ দারাজকে অধিগ্রহণ করে এবং ‘ডিজিটাল অর্থনীতির যুগে যেকোন স্থানে ব্যবসা সহজীকরণ’- এই লক্ষ্যের অংশ হিসেবে দারাজ গর্বের সাথে কাজ করে চলেছে। আলীবাবার অংশ হিসেবে, দারাজ বাজারে তার প্রতিষ্ঠানগত উন্নয়নে আলীবাবার নেতৃত্ব এবং প্রযুক্তি, অনলাইন বাণিজ্য, মোবাইল পেমেন্ট এবং লজিস্টিকের অভিজ্ঞতাকে ব্যবহার করছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত