সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম কিনলেন রোকেয়া সুলতানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৬ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১০ |  আপডেট  : ৫ মে ২০২৪, ১৬:৫৬

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে ফরম কিনেছেন দলটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা। 

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। টাঙ্গাইল থেকে সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম নিয়েছেন তিনি।

মনোনয়ন ফরম সংগ্রহ শেষে ডা. রোকেয়া সুলতানা বলেন, নির্বাচিত হলে স্মার্ট বাংলাদেশ গড়তে চাই। স্মার্ট বাংলাদেশ তো এমনিই হবে না, অনেক কাজ আছে। সামাজিক ও নানামুখী উন্নয়ন করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য যত কাজ করা যায়, সবটাই করব। এলাকায় গিয়ে মানুষের প্রত্যাশা অনুযায়ী কাজ করতে হবে। মানুষের কী অসুবিধা আছে, কীভাবে বসবাস করছে... সবই দেখতে হবে।

দলটির কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়নপত্র বিতরণ করা হচ্ছে। সব বিভাগের মনোনয়নপত্র জমা নেওয়া হচ্ছে কার্যালয়ের নিচ তলায়। ফরম বিক্রির কার্যক্রম চলবে আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টা পর্যন্ত।

এর আগে, দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে ঢাকা বিভাগ থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কেনেন অভিনেত্রী সোহানা সাবা। এসময় তিনি বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি শুধু আওয়ামী লীগপন্থিই ছিলেন না, বরং অনেক বড় দেশপ্রেমিকও ছিলেন। আমরা খুবই ভাগ্যবান যে টানা ১৫ বছর ধরে আওয়ামী লীগ আমাদের সঙ্গে আছে। সেজন্য আমি অবশ্যই চাই আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে। বিস্তারিত

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত