শ্রীনগরে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম হোসেন খান ইন্তেকাল করেছেন

  নজরুল ইসলাম, শ্রীনগর প্রতিনিধি

প্রকাশ: ১৩ মার্চ ২০২৪, ১১:০০ |  আপডেট  : ৪ মে ২০২৪, ১১:২৮

শ্রীনগরের সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম হোসেন খান ইন্তেকাল করেছেন।  ( ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন )। গত ১১ মার্চ  সোমবার দিবাগত রাতে হাসপাতাল থেকে বাসায় নেয়ার পর আনুমানিক ২ টার দিকে  তার মৃত্যু  হয়েছে । 

সেলিম হোসেন খান ছিলেন সর্বজন বিদিত  একজন সৎ ও ভাল  মানুষ । তাইতো দলমত নির্বিশেষে হাজার  হাজার মানুষ সমবেত হয়েছিলেন শ্রীনগর স্টেডিয়ামে। শরিক হয়েছিলেন তার জানাজায়। ব্যাক্তিগত জীবনে তিনি বি এন পি রাজনীতির অনুসারী  হিসেবে একাধারে ছাত্রদল নেতা, যুবদল নেতা ও সর্বশেষ শ্রীনগর উপজেলা বি এন, পির   উপদেষ্টা  হিসেবে ছিলেন। এ ছাড়া ও সেলিম হোসেন খান পাটা ভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  এবং উপজেলা ভাইস চেয়ারম্যান  পদে  পুরো পাচ বছর  অধিষ্ঠিত ছিলেন  ।  বেশ কিছু দিন যাবৎ তিনি ডায়াবেটিস  ও স্ট্রোক জনিত জটিল রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে  চিকিৎসাধীন ছিলেন । 

অবশেষে গত ১১ মার্চ সোমবার দিবাগত রাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করে এ সুন্দর পৃথিবী ছেড়ে চলে গেলেন পরপার নামক স্থয়ী ঠিকানায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর । তিন কন্যা ও স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন । 

মরহুমের নামাজে জানাজা ১২ মার্চ সোমবার বাদ যোহর শ্রীনগর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। 
এসময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-১ আসনের সাংসদ মহিউদ্দিন আহাম্মেদ, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক শিউর রহমান মামুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী তোফাজ্জল হোসেন, জেলা পরিষদ সদস্য এম মাহবুব উল্লাহ কিসমত, উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, রেহানা বেগম, বাংলাদেশ কৃষি ব্যাংকের সাবেক জি এম ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, বিএনপি নেতা আলহাজ্ব মমিন আলী, শ্রীনগর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, আশরাফ হোসেন মিলন, দলোয়ার হোসেন, শহিদুল ইসলাম  শহিদ, হাফিজুল ইসলাম খান, আবুল কালাম কানন, শ্রীনগর প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ। এছাড়া আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, ছারছিনা, চরমোনাই, ইসলামী শাসনতন্ত্রসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের অসংখ্য নেতা-কর্মীদের উপস্থিতি লক্ষ্য করা গেছে । 

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত