শ্রীনগরে বাংলা নববর্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ 

  নজরুল ইসলাম প্রতিনিধি, শ্রীনগর ( মুন্সিগঞ্জ)

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৪, ১৯:৩৮ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ২১:৫১

শ্রীনগরে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপনের লক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে । উপজেলা প্রশাসনের আয়োজনে ১৪ এপ্রিল রবিবার সকাল সাড়ে ৯ টায়  ইউ, এন ও মোশারেফ  হোসাইনের  নেতৃত্বে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয় । 

উপজেলার নতুন ভবনের বঙ্গবন্ধু মুরাল থেকে মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহীদ মিনার ঘুরে ইউ এন ওর বাংলোতে গিয়ে শেষ হয়। সেখানে সবাইকে পান্তা খাওয়ানো হয়। এরপর রবি ঠাকুরের এসো হে বৈশাখ গানটি দিয়ে শিশু একাডেমির শিল্পীদের সমবেত  কন্ঠে  শুরু হয় সাংস্কৃতিক  পর্ব ।  সংগীত পরিবেশন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারেফ হোসাইন , তৃপ্তি বাড়ৈ, নুসরাত জাহান , আব্দুল বারেক , অন্জয় পাল, মাহিমা জহান মৌ , তানজিলা আক্তার বৃষ্টি , আফিয়া আক্তার , ও শিশু  শিল্পী  মেহেজাবীন হোসাইন মাইসা। নৃত্য পরিবেশন করেন , ইলোরা জাহান পুস্পা, শ্যামা, বেলী, বীথি , নন্দিনী , চৈতি, পৌলমী জোতি, নিধি , মুসকান, রাশি, রুপকথা , রোজা  ঐন্দ্রিলা , জান্নাত , নুরজাহান, ঐশিকা , আয়শা ও দিপিকা প্রমুখ । 

অনুষ্ঠান শেষে প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় । এ সময় উপস্থিত ছিলেন , সহকারী কমিশনার ভূমি সাফফাত আরা সাঈদ, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী তোফাজ্জল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাকসুদ আলম ডাবলু ,  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান  রহানা বেগম, শ্রীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম , উপজেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা আলহাজ্ব মোঃ আজিজুল ইসলাম , উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ কামরুজ্জামান , মৎস কর্মকর্তা সমীর কুমার বসাক, ডি জি এম পল্লী বিদ্যুত মদন গোপাল সাহা , উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান  ফিরোজা বেগম , শ্রীনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি  নজরুল ইসলাম   সাধরন সম্পাদক এম আর রয়েল ,   মুক্তিযোদ্ধাগন , শিক্ষকবৃন্দ , রাজনীতিক গন ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত