শ্রীনগরে নৌকা প্রতিকের প্রার্থীদের মধ্যে আজিজুল ইসলাম সর্বোচ্চ ব্যবধানে জয়ী  

  মোঃ নজরুল ইসলাম, শ্রীনগর প্রতিনিধিঃ

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২১, ২১:৫৩ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ২০:১২

শ্রীনগর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতিকের প্রার্থীদের মধ্যে ষোলঘর ইউনিয়নের নৌকা প্রতিকের প্রার্থী আলহাজ¦ আজিজুল ইসলাম সর্বোচ্চ ভোট ও ব্যাবধানে জয়ী হয়েছেন। 

ষোলঘর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৭,৬৮৫। এখানে আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব আজিজুল ইসলাম ৯০১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী এডভোকেট মোয়াজ্জেম হোসেন পেয়েছেন ২৯৫২ ভোট। আজিজুল ইসলামের সাথে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে ভোটের ব্যবধান ৬ হাজার ৬০ ভোট। এই ব্যবধান উপজেলার নৌকা প্রতিকের প্রার্থীদের মধ্যে সর্বোচ্চ। 

স্থানীয়রা জানায়, আজিজুল ইসলামের এই বিশাল জয়ের নেপথ্যে রয়েছে তিনি নৌকা প্রতিক পেয়ে জয় নিশ্চিত ধরে ঘরে বসে থাকেননি। নৌকা প্রতিক পাওয়ার পরদিন থেকেই তার ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে হাজির হয়ে ভোট প্রার্থণা করেছেন। বিগত সময়ে দায়িত্ব পালনে কোন ভুল ক্রটি হলে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহবান জানিয়েছে। তার প্রতি আস্থা রেখে ভোটাররা তাকে জয়ী করেছেন। 

আজিজুল ইসলাম তাকে জয়ী করার জন্য ভোটারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, দ্বিতীয় ধাপের ইউনিয়র পরিষদের নির্বাচনে হয়তো সারা দেশে যে কোন নৌকা প্রার্থীর মধ্যে আমার ভোটের ব্যবধানের সংখ্যা সর্বোচ্চ। তিনি তার দায়িত্ব পালন করার ক্ষেত্রে, ভোটের মাঠের সমর্থক বিবেচনা না করে সকল ষোলঘর বাসীর কাছে তাকে সহযোগীতা করার আহবান জানান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত