মাদ্রাসাসহ অর্ধ কোটি টাকার ক্ষতি

শ্রীনগরে নির্বাচনে বিজয়ের পরে বসত বাড়িতে হামলা 

  নজরুল ইসলাম, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২১, ১৮:৩৫ |  আপডেট  : ১২ মে ২০২৪, ১১:৫২

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ের পরে প্রতিদন্দী প্রার্থীর বসত বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। শনিবার সকাল সাড়ে ১০ টায় শ্রীনগর ইউনিয়নের  ধাইসার গ্রামের জামিয়াতুল বানাত নাঈমাতুন্নেছা মহিলা মাদ্রাসার সংলগ্নে মেম্বার প্রার্থী আব্দুল হামিদ তালুকদারে বসত বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। এতে মাদ্রাসাসহ প্রায় অর্ধ কোটি টাকা ক্ষতি হয়।  

মেম্বার আব্দুল হামিদ তালুকদার অভিযোগ করে বলেন, ইউপি নির্বাচনে আমার প্রতিদন্দী প্রার্থী স্বপন চৌধুরির(৩৫)জাকির মুন্সী(৭০), আলঙ্গীর শেখ (৬০), মাছুদ রানা (৩০), আয়নাল হক (৬০), আলমঙ্গীর হক (৪৫) সহ প্রায় ১শত জন আমাদের বসত বাড়িতে আচমকা হামলা করেন। 

সিরাজ তালুকদার বলেন, স্বপন চৌধুরির নেতৃত্বে তার সন্ত্রাস বাহিনী আমাদের একটি  ৩৫ লক্ষ টাকার রুশ কম্পানির জিবগারি, ১লক্ষ ৮০ হাজার টাকার বাইক, ৩ লক্ষ ৫০ হাজার টাকার অটো ডিটারজেন মেসিনসহ বাসার বিভিন্ন দামি আসবাব পত্র ভাঙ্গচুর করেছে।  

মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা শেখ নূর জানাম বলেন, হামলা কারিরা আমার মাদ্রাসার কাচের জানালায় ইটপাটকেল মেরে ভেঙ্গে ফেলেছে।

এই ব্যাপারে স্বপন চৌধুরির কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা এলাকায় একটি আনন্দ মিছিল করে বাসায় আসর পরে শুনেছি থানায় আমার বিরুদ্ধে একটি মিথ্যা অভিযোগ করেছে। ঘটনাটি একেবারে মিথ্যা।

শ্রীনগর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, এঘটনায় এখনো কেও কোন অভিযাগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত