শ্রীনগরে ধর্ষণ চেষ্টার অভিযোগে আদালতে মামলা

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১৬ মার্চ ২০২৩, ১৯:৪৭ |  আপডেট  : ১৭ মে ২০২৪, ০৬:২৭

মুন্সীগঞ্জের শ্রীনগরে এক গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. হাবিবুর রহমান উজ্জল (৪৩) নামে এক ব্যক্তির বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। গত ৭ মার্চ মুন্সীগঞ্জ নারী ও শিশু দমন নির্যাতন ট্রাইব্যুনালে এ মামলাটি দায়ের করেন নির্যাতিত ওই গৃহবধু। আদালত অভিযোগ আমলে নিয়ে পিবিআইকে মামলাটি তদন্তের নির্দেশ দিয়ে আগামী ২১ মে’র মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলেছে।

আদালতে মামলার এজাহার সূত্রে জানা যায়, শ্রীনগরের পূর্ব মুন্সীয়া গ্রামের ওই গৃহবধু স্বামী সন্তান নিয়ে ঢাকায় বসবাস করতো। কিন্তু স্বামীর আর্থিক অবস্থা খারাপ হওয়ায় গত ২ মাস আগে তারা গ্রামের বাড়ী পূর্ব মুন্সীয়ায় চলে আসেন। তবে স্বামী ইসলামপুরের কাপড়ের ব্যবসায়ী হওয়ায় ব্যবসার প্রয়োজনে সে বেশীর ভাগ সময় ঢাকায় থাকতেন। এ সুযোগে পাশের বাড়ীর আবুল খানের পুত্র মো. হাবিবুর রহমান উজ্জল (৪৩)-এর দৃষ্টি পড়ে ওই গৃহ বধুর উপর। সে নানা সময়ে গৃহবধুকে কুপ্রস্তাব দেয় ও তাকে নানা প্রকার অঙ্গভঙ্গি করে বাজে মন্তব্য করে। স্বামী জানতে পারলে বিয়টি সংসারে খারাপ প্রভাব পড়তে পারে ভেবে গৃহ বধু বিষয়টি তার স্বামীকে জানায়নি। কিন্ত গত ১ মার্চ ওই গৃহবধুর স্বামী বাড়িতে ছিল। প্রতিদিনের ন্যায় রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে গৃহবধু তার ১০ বছরের কন্যাকে নিয়ে পাশের বাড়ির টিউবলে আর্সেনিক মুক্ত পানি আনতে গেলে উজ্জল তাকে পেছন থেকে জাপটে ধরে। এসময় উজ্জল গৃহবধুকে টাকা হেছরা করে পাশের একটি ভবনে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই গৃহবধুর ১০ বছরের মেয়েটি দৌড়ে গিয়ে তার বাবাকে ডেকে আনে। মেয়েটির বাবা বা গৃহবধুর স্বামী চলে আসলে গৃহবধুকে ফেলে পালিয়ে যায় উজ্জল। এ সময় আশেপাশের লোকজন এসে জড়ো হলে বিষয়টি জানাজানি হয়।

গৃহবধু তার অভিযোগে আরো জানিয়েছে, এ বিষয়ে শ্রীনগর থানায় মামলা করতে গেলে থানা থেকে আদালতে মামলা করার পরামর্শ দেয়া হয়। তাই বাদী আদালতের শরনাপন্ন হয়ে মামলা দায়ের করেণ। বিজ্ঞ আদালত বাদীর অভিযোগ আমলে নিয়ে মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। আগামী ২১ মে মধ্যে পিবিআইকে তদন্ত রিপোর্ট দাখিলের নির্দেশও দিয়েছে আদালত।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত