শেখ জামালের জন্মদিনে আওয়ামী লীগের শ্রদ্ধা

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২২, ০৯:৪৬ |  আপডেট  : ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র ও বাংলাদেশ সেনাবাহিনীর অফিসার বীর মুক্তিযোদ্ধা শহীদ লেফটেন্যান্ট শেখ জামালের ৬৯তম জন্মদিনে তার প্রতি শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগ৷

বৃহস্পতিবার (২৮ এপ্রিল ) সকালে বনানী কবরস্থানে শেখ জামালের কবরে আওয়ামী লীগের পক্ষ থেকে ফুল দিয়ে এ শ্রদ্ধা জানানো হয় ৷

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নেতৃত্বে দলের কেন্দ্রীয় নেতা-কর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন। এরপর নেতারা সেখানে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন এবং শেখ জামালের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

আওয়ামী লীগের এ শ্রদ্ধা নিবেদনের সময় আরও উপস্থিত ছিলেন- দলের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন, এসএম কামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর প্রমুখ।

প্রসঙ্গত, শেখ জামাল ১৯৫৪ সালের ২৮ এপ্রিল গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালোরাত্রিতে ঘাতকের নির্মম বুলেটের আঘাতে বঙ্গবন্ধুসহ পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে নিহত হন তিনি।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত